ঢাকা, ২২ অক্টোবর, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ--বরগুনায় রিফাত হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

সিলেট ক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন : হাসীন-আফজাল পরিষদের জয়

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০১৫  

সিলেট ক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। শুক্রবার রাতে সিলেট বিমানবন্দর সড়কে সিলেট ক্লাব প্রাঙ্গণে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
প্রত্যক্ষ ভোটে নির্বাচনে ৪টি পদে ভোট গ্রহণ করা হয়। ৩টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা বিজয়ী হন। হাসীন-আফজাল পরিষদ নির্বচানে পূর্ণ প্যানেলে বিজয়ী হয় পরাজিত হন চৌধুরী জামাল আশরাফ-আবু তাহের শুয়েব সমর্থিত প্রার্থীরা।মোট ৩৩৪ জন ভোটারের মধ্যে ২৩৭ জন ভোট প্রদান করেন।

নির্বাচনে সভাপতি পদে হাসীন আহমদ, সহ সভাপতি পদে আফজাল রশীদ চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। মেম্বার এডমিন পদে বিজয়ী হয়েছেন কাওছার হোসেন শাহীন। তার প্রাপ্ত ভোট ১১৯। এ পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু সুফিয়ান আহমদ চৌধুরী মনি পেয়েছেন ১১১ ভোট। মেম্বার ফিন্যান্স পদে সুকান্ত ধর মিটন ১২৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন পারজিত সিরাজুল হক শামীম এর প্রাপ্ত ভোট ১০৬টি।

মেম্বার কালচার পদে বিজয়ী হয়েছেন রতীন্দ্র কুমার দাশ তিনি পেয়েছেন ১২৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুফতি তাহের আহমদ পেয়েছেন ১০০ ভোট। মেম্বার স্পোর্টস পদে সর্বোচ্চ খলিলুর রহমান সুজন ১৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওলায়েত হোসেন লিটন পেয়েছেন ৮১ ভোট। এছাড়া মেম্বার এন্টার টেইনমেন্ট পদে আলী ওয়াসিকুজ্জামান অনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারে দায়িত্ব পালন করেন এডভোকেট মশরুর চৌধুরী শওকত। নির্বাচন কমিশনার ছিলেন এম এ মতিন ও এমরান আহমদ। সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। পরে সব প্রার্থী এবং ভোটারদের সামনে ফলাফল ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি

আরও পড়ুন
ঐতিহ্য বিভাগের সর্বাধিক পঠিত