ঢাকা, ২৮ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সীমান্তে অবৈধভাবে গরু আনতে গিয়ে নিহত হলে তার দায় নেবে না সরকার রাজধানীর সিটিং সার্ভিস হচ্ছে চিটিং সার্ভিস....কাদের দিরাই সড়কে পিকআপ চাপায় আমেরিকা প্রবাসীসহ ২জন নিহত মাধবপুরে ২ জনকে হত্যা, দুর্ঘটনার নাটক সাজায় লালমাটিয়ায় এসকে সিনহাকে ‘মাজায় দড়ি’ লাগিয়ে টেনে দেশে আনা হবে:মোজাম্মেল হক নিখুঁত ও স্বচ্ছতার সাথে জনশুমারি করতে হবে:পরিকল্পনামন্ত্রী হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

সিলেট ক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন : হাসীন-আফজাল পরিষদের জয়

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০১৫  

সিলেট ক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। শুক্রবার রাতে সিলেট বিমানবন্দর সড়কে সিলেট ক্লাব প্রাঙ্গণে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
প্রত্যক্ষ ভোটে নির্বাচনে ৪টি পদে ভোট গ্রহণ করা হয়। ৩টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা বিজয়ী হন। হাসীন-আফজাল পরিষদ নির্বচানে পূর্ণ প্যানেলে বিজয়ী হয় পরাজিত হন চৌধুরী জামাল আশরাফ-আবু তাহের শুয়েব সমর্থিত প্রার্থীরা।মোট ৩৩৪ জন ভোটারের মধ্যে ২৩৭ জন ভোট প্রদান করেন।

নির্বাচনে সভাপতি পদে হাসীন আহমদ, সহ সভাপতি পদে আফজাল রশীদ চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। মেম্বার এডমিন পদে বিজয়ী হয়েছেন কাওছার হোসেন শাহীন। তার প্রাপ্ত ভোট ১১৯। এ পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু সুফিয়ান আহমদ চৌধুরী মনি পেয়েছেন ১১১ ভোট। মেম্বার ফিন্যান্স পদে সুকান্ত ধর মিটন ১২৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন পারজিত সিরাজুল হক শামীম এর প্রাপ্ত ভোট ১০৬টি।

মেম্বার কালচার পদে বিজয়ী হয়েছেন রতীন্দ্র কুমার দাশ তিনি পেয়েছেন ১২৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুফতি তাহের আহমদ পেয়েছেন ১০০ ভোট। মেম্বার স্পোর্টস পদে সর্বোচ্চ খলিলুর রহমান সুজন ১৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওলায়েত হোসেন লিটন পেয়েছেন ৮১ ভোট। এছাড়া মেম্বার এন্টার টেইনমেন্ট পদে আলী ওয়াসিকুজ্জামান অনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারে দায়িত্ব পালন করেন এডভোকেট মশরুর চৌধুরী শওকত। নির্বাচন কমিশনার ছিলেন এম এ মতিন ও এমরান আহমদ। সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। পরে সব প্রার্থী এবং ভোটারদের সামনে ফলাফল ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি

আরও পড়ুন
ঐতিহ্য বিভাগের সর্বাধিক পঠিত