ঢাকা, ২২ সেপ্টেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
চলতি বছরের গত ৮ মাসে সীমান্তে ৩৩ বাংলাদেশি নিহত:বিজিবি এবার সেই প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি জবর দখলের অভিযোগ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী ভারতে ১৫`শ টন ইলিশ রপ্তানির বিশেষ অনুমতি করোনা সংক্রমণে বিশ্বে দ্বিতীয় ভারত,একদিনে আক্রান্ত সাড়ে ৯৬ হাজার করোনা: ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১,৭৯২ জন

সিলেটে স্যামসাং শোরুম থেকে চুরি হওয়া মালামালসহ গ্রেপ্তার ৪

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২০  

সিলেটের স্যামসাং মোবাইল ফোনের শোরুম থেকে চুরি হওয়া ৩৬টি মোবাইল ফোন সেটসহ চোরচক্রের চার সদস্যকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার থেকে শনিবার পর্যন্ত চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে সিলেট কোতোয়ালী থানা পুলিশ গ্রেপ্তার করে। রবিবার (৯ ফেব্রুয়ারি) তাদেরকে সিলেট আদালতে হাজির করলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেপ্তারকৃতরা হল, চট্টগ্রামের সাতকানিয়া থানার শিববাড়ির আরাফাত হোসেন (২৭), বন্দর থানার পকেট গেইট কলসিদিঘীরপাড়ের রুবেল শেখ (২৫), একই থানার মাইলের মাথার মনসুর বিল্ডিংয়ের শফিকুল ইসলাম (৩০) ও একই এলাকার ইমরানের বিল্ডিংয়ের রেজাউল ইসলাম।

এক সংবাদ বিঞ্জপ্তিতে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা জানান, গত ৭ জানুয়ারি সিলেট নগরীর চৌহাট্টাস্থ আর এন টাওয়ারে স্যামসাং শোরুমে চুরির ঘটনা ঘটে। চোরেরা শোরুম থেকে বিভিন্ন মডেলের ৩৬টি মোবাইল ফোন সেট নিয়ে যায়। এ ঘটনায় ৯ জানুয়ারি কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের হয়। ওই মামলার প্রেক্ষিতে তথ্যপ্রযুক্তির মাধ্যমে চোরদের সনাক্ত করে গত বুধবার থেকে শনিবার পর্যন্ত চট্টগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরচক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে চোরাই ৩৬টি মোবাইল। যার আনুমানিক মূল্য পাঁচ লক্ষ টাকা। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা চুরির কথা স্বীকার করেছে বলে জানান তিনি।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত