ঢাকা, ২৭ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

সিলেটে লাইভে আত্মহননকারী কলেজ ছাত্রের দাফন গ্রামের বাড়িতে

জকিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ৬ নভেম্বর ২০২০  

সিলেটে ফেসবুক লাইভে এসে আত্মহননকারী সিলেট টেকনিকেল ট্রেনিং ইনস্টিউশনের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী আলহাজুর রহমান (১৯)-এর দাফন সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় জকিগঞ্জের দরগাবাহারপুর গ্রামের বাড়ীতে তার দাফন সম্পন্ন হয়।

বুধবার রাত নয়টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার আলমপুরে ফেসবুক লাইভে এসে আত্মহত্যঅ করে আলহাজ। সে জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের দরগাবাহারপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে। তিনি পরিবারের সদস্যদের সঙ্গে আলমপুর এলাকার ফজলু মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত আলহাজ বুধবার রাত নয়টার দিকে তিনি নিজ কক্ষে দরজা আটকে গান বাজাচ্ছিলেন। পরে পরিবারের সদস্যরা ডেকে সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে ঢোকেন। তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ ঘটনায় মোগলাবাজার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে পুলিশ।

সিলেট মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাহাবুল ইসলাম বলেন, ‘প্রেমঘটিত বিষয় নিয়ে আলহাজ উদ্দিন নামের ওই তরুণ আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের জানান, ঘটনাটি ঘটেছে এসএমপি’র মোগলাবাজার থানা এলাকায়। জকিগঞ্জ থানা পুলিশ নিহতের বাড়ীতে গিয়ে খোঁজ খবর নিয়েছে।

পরিবার সদস্যরা জানান, আলহাজের আত্মহত্যার সঠিক কোন কারণ জানাতে না পারলেও মৃত্যুর পূর্বে সে ফেসবুক লাইভে এসে একটি মেয়ের প্রতি অভিমানের কথা প্রকাশ করেছে।

আত্মহননের আগে সে ফেসবুক স্ট্যাটাসে লিখেছে, “ কিছু মানুষ নিঃস্বার্থভাবে ভালোবাসে। তারা অনেক স্বার্থপুর হয় প্রিয় মানুষটার বিষয়ে। সবকিছু দিয়ে তাদের পেতে চায়। আর আমি কোনভাবে পাইনি। চলে যাচ্ছি না ফেরার দেশে। ভালোবেসোনা ঠকে যাবে।” এ স্ট্যাটাস দেয়ার প্রায় এক ঘন্টা পরে লাইভে এসে আত্মহত্যা করে। ফেসবুক কর্তৃপক্ষ আত্মহননের লাইভটি সরিয়ে ফেলেছে এবং বর্তমানে তার আইডিটি বন্ধ রয়েছে।

নিহতের চাচা আফজল হোসেন জানান, সাউন্ডবক্সে গান বাজিয়ে আত্মহত্যা করায় পরিবারের লোকজন কিছু বুঝতে পারেনি। পরে দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করা হয়। তিনি তার ভাতিজার মৃত্যুর রহস্য উদঘাটন করতে পুলিশের কাছে দাবী জানিয়েছেন।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত