ঢাকা, ১৬ এপ্রিল, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
ঢাকাসহ সারাদেশে বিজিবি মোতায়েন, থমথমে ব্রাহ্মণবাড়িয়া সুবর্ণজয়ন্তীতে ফুল ছিটানোর বদলে রাজপথে রক্ত ঝরলো:মির্জা ফখরুল কাল বিক্ষোভ, রোববার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে হেফাজত সব প্রতিবন্ধকতাকে জয় করে বাংলাদেশ এখন সমৃদ্ধির পথে:প্রধানমন্ত্রী বাংলাদেশকে কেউ কখনও দাবিয়ে রাখতে পারবে না: মোদি হাটহাজারীতে মোদিবিরোধী বিক্ষোভ: পুলিশ-হেফাজত সংঘর্ষ, নিহত ৪ ঢাকায় এসেছেন ভারতের প্রধানমন্ত্রী মোদি, লাল গালিচা সংবর্ধনা

সিলেটে পেট্রল পাম্প মালিকদের রোববার থেকে ডাকা ধর্মঘট স্থগিত

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২০  

সিলেটে পেট্রল পাম্প মালিকদের ডাকা ধর্মঘট স্থগিত করা হয়েছে। শনিবার দুপুরে সিলেট জেলা প্রশাসনের সাথে বৈঠকে ধর্মঘট স্থগিতের ঘোষণা দেন ব্যবসায়ীরা। 

জেলা প্রশাসন আয়োজিত বৈঠকে সভাপতিত্ব করেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স, ডিস্ট্রিবিউটার্স এজেন্টস এন্ড পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ চৌধুরী বলেন, আমাদের ডাকা ধর্মঘটের বিষয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে এক বৈঠক অনুষ্ঠিত হয়। 
এসময় জেলা প্রশাসকসহ উপস্থিত আওয়ামী লীগের নেতৃবৃন্দ আমাদের ৬দফা দাবি পর্যায়ক্রমে বাস্তবায়ন করার আশ্বাস দিয়েছেন। তাদের আশ্বাসে আমরা ধর্মঘট স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছি।

জেলা প্রশাসন আয়োজিত বৈঠকে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ।

রবিবার সকাল থেকে ৬ দফা দাবিতে এই ধর্মঘটের ডাক দিয়েছিলেন ব্যবসায়ী নেতৃবৃন্দ। পেট্রোল পাম্প মালিকদের দাবিসমূহের মধ্যে রয়েছে-জ্বালানী তেল বিপণন কোম্পানি কর্তৃক নিম্নমানের পেট্রোল সরবরাহ বন্ধ এবং পূর্বের ন্যায় সিলেট গ্যাস ফিল্ড এর উন্নত মানের পেট্রোল সরবরাহ, জ্বালানী তেলের মান নিয়ন্ত্রণ করার জন্য সিলেটের প্রত্যেক ডিপোতে জ্বালানী তেল টেস্টিং ল্যাব স্থাপন, বিভিন্ন সরকারী সংস্থা কর্তৃক অন্যায় ও উদ্দেশ্যমূলক হয়রানিমূলক আচরণ বন্ধ, সরকারী অধিদপ্তর কর্তৃক পেট্রোল পাম্পে অভিযান পরিচালনাকালে এসোসিয়েশনের প্রতিনিধি ও তেল বিপণন কোম্পানির প্রতিনিধির উপস্থিতি নিশ্চিত করা, সরকারী অধিদপ্তর কর্তৃক প্রদত্ত লাইসেন্স সমূহ নবায়ন সহজীকরণ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তা আমিরুল ইসলাম মাসুদকে অবিলম্বে সিলেট থেকে প্রত্যাহার ।

আরও পড়ুন
বাণিজ্য বিভাগের সর্বাধিক পঠিত