ঢাকা, ১৭ নভেম্বর, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
২৫ জনকে আসামি করে আবরার হত্যার চার্জশিট:অভিযুক্তরা উচ্ছৃঙ্খল ছিল

সিলেটে দীপশিখা প্রি ক্যাডেট এন্ড হাইস্কুলে স্বাধীনতা দিবস উদযাপন

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশিত: ২৬ মার্চ ২০১৯  

শহীদদের প্রতি সম্মান জানিয়ে স্কুল প্রাঙ্গনে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন

শহীদদের প্রতি সম্মান জানিয়ে স্কুল প্রাঙ্গনে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন

দীপশিখা প্রি ক্যাডেট এন্ড  হাইস্কুল সিলেট শাখায় দিনব্যাপী নানান বর্ণাঢ্য আয়োজনে  মহান স্বাধীনতা দিবস উদযাপন করা হয়। অনুষ্ঠানের মধ্যে ছিল দেশের গান, চিত্রাঙ্গন প্রতিযোগিতা, আবৃত্তি ও আলোচনা সভা। শুরুতে স্বাধীনতা যুদ্ধে আত্বত্যাগকারী শহীদদের স্বরণে দাড়িয়ে এক মিনিট নিরবতা পারণ করা হয়।

মঙ্গলবার স্কুল ক্যাম্পাসে অনুষ্টিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন স্কুলের প্রধান শিক্ষিকা মাজেদা শামীম হিরা। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট সাংবাদিক সালাম মশরুর।

প্রধান অতিথি তার বক্তব্যে  বলেন, স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌছে দিতে শিক্ষার্থীদের যোগ্য নাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। লেখাপড়ার দিকে মনোযোগ দিতে হবে। খেলাধুলা, শরীরচর্চাসহ নানা ধরনের প্রতিযোগিতার মধ্যে দিয়ে ছাত্র ছাত্রীদের মনন ও মেধা বিকশিত করার চেষ্টা করতে হবে।

আলোচনা সভায় অংশ নেন শিক্ষক নিরজ্ঞন রায়, এনামুল ইসলাম, আলী জামিল, কাকলি রায়,আশিকা আকতার,শিবলি বেগম, দিলশাদ মিয়া, তানজিনা লিজা, ফাতেমা বেগম, বদরুল ইসলাম, রোমেনা আক্তার, শিউলি বেগম, লোকমান আহমদ, রোকেয়া হোসেন, শিপা বেগম, মাহবুব রকি, মারজানা সুলতানা প্রমুখ।

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত