ঢাকা, ১৪ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

সিলেটে ডিজিটাল নিরাপত্তা আইনে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২০  

প্রধানমন্ত্রী, প্রয়াত রাষ্ট্রপতি, বর্তমান ও সাবেক মন্ত্রী, সংসদ সদস্যদের নিয়ে কটূক্তি, কুরুচিপূর্ণ ছবি, অশালীন কথাবার্তা, কুরুচিপূর্ণ মন্তব্যসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা তথ্য প্রচারের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় কোতোয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামির, কোতোয়ালী থানা এলাকার হিয়াবরন মোল্লাপাড়া ডি ব্লকের ১২৪ নং বাসার মৃত সামছুর রহমান এর ছেলে মুক্তার আহমদ রাফি (২৮)।

পুলিশ জানায়, প্রধানমন্ত্রী, প্রয়াত রাষ্ট্রপতি, বর্তমান ও সাবেক মন্ত্রী, সংসদ সদস্যদের নিয়ে কুরুচিপূর্ণ ছবি, অশালীন কথাবার্তা, কুরুচিপূর্ণ মন্তব্যসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা তথ্য প্রচারের অভিযোগে মুক্তার আহমদ রাফিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ব্যক্তির হেফাজত থেকে অপরাধের ঘটনায় ব্যবহৃত ১টি মোবাইল সেট জব্দ করা হয়। তার বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিলেট মহানগর শাখার সহসভাপতি মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে থানায় এজাহার দায়ের করলে ডিজিটাল নিরাপত্তা আইনে কোতোয়ালী মডেল থানার মামলা নং-২৫, তাং-১৫/০১/২০২০ খ্রিঃ ধারা- ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫/২৯/৩১ রুজ হয়।

এই মামলার প্রেক্ষিতে আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত