ঢাকা, ০৪ আগস্ট, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সব মানুষের মাস্ক পরা বাধ্যতামূলক, ১১ নির্দেশনা পবিত্র হজ ৩০ জুলাই চুক্তিতে থাকা বিতর্কিত স্বাস্থ্যের ডিজি ডা. আবুল কালামের পদত্যাগ ১ আগস্ট পবিত্র ঈদুল আজহা

সিলেটের ওসমানীনগরে এক সপ্তাহ পর তরুণীর মাথা উদ্ধার

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

সিলেটের ওসমানীনগর উপজেলায় এক সপ্তাহ আগে অজ্ঞাতনামা এক তরুণীর (২০) মাথাছাড়া শরীর পাওয়ার পর আজ সোমবার তার মাথা উদ্ধার হয়েছে। দুপুরে  মাথাটি উদ্ধার করে পুলিশ।

এদিকে দেহ উদ্ধারের ঘটনায় মামলা হলেও কোনো কিনারা করতে পারেনি পুলিশ। আজ মাথা উদ্ধারের পরও পরিচয় শনাক্ত হয়নি নিহত তরুণীর।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে উপজেলার বুরঙ্গা ইউপির যুগিনীঘর হাওর এলাকায় দেহহীন একটি মাথা দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেয়। গত সোমবার (২ ডিসেম্বর) ওই এলাকা থেকে ২শ গজ সামনে নিহত তরুণীর দেহটি উদ্ধার করেছিল পুলিশ।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারক ঘটনা নিশ্চিত করে জানান, ওই তরুণীর দেহ পাওয়ার পর তার মাথা উদ্ধারে তৎপর ছিল পুলিশ। আজ সেটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দিলে যুগিনীঘর হাওরের আরেকটি স্থান থেকে মাথাটি উদ্ধার করা হয়। নিহত তরুণীর দেহটি ওই স্থান থেকে ২শ গজ আগে পড়েছিল।

রাশেদ বলেন, মাথাটি শুকিয়ে প্রায় কঙ্কাল হয়ে গেছে। এখনো কোনো ক্লু খুঁজে পাওয়া যায়নি। তবে পুলিশ তৎপর রয়েছে। শিগগিরই কোনো কিনারায় পৌঁছানো যাবে।
 
উল্লেখ্য, গত সোমবার (২ ডিসেম্বর)  রাত সাড়ে  ৮টার দিকে বুরঙ্গা ইউপির যুগিনীঘর হাওর এলাকায় মাথাবিহীন তরুণীর দেহ উদ্ধার করে পুলিশ। পরদিন মঙ্গলবার ওসমানীনগর থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত