ঢাকা, ২৩ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

সিলেটে আড়ং’র নিজস্ব ভবনে নতুন আউটলেটের উদ্বোধন

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ৪ মে ২০১৯  

সিলেটে ফ্যাশন হাউস আড়ং’র নতুন আউটলেটের উদ্বোধন হয়েছে। আজ শনিবার সকালে নগরীর জেলরোডস্থ নিজস্ব ভবনে এই আউটলেটের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন  ব্র্যাকের চেয়ারপার্সন স্যার ফজলে হাসান আবেদ, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, ব্র্যাক এন্টারপ্রাইজের সিনিয়র ডিরেক্টর তামারা হাসান আবেদ ।

সিলেটের এই আউটলেটটি ঢাকার বাইরে আড়ং’র সর্ববৃহৎ আউটলেট। ২৭ হাজার স্কয়ার ফুটের তিন তলা ভবনে আড়ং ছাড়াও থাকছে গ্র্যাসরুটস ক্যাফে, আড়ংয়ের সাবব্র্যান্ড তাগা এবং তাগাম্যান। আড়ং কর্তৃপক্ষ জানিয়েছেন, সিলেটে আড়ংয়ের এই নতুন আউটলেটে ১১০ জন মানুষ কাজ করছেন।

আরও পড়ুন
বাণিজ্য বিভাগের সর্বাধিক পঠিত