ঢাকা, ২৪ এপ্রিল, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ---শ্রীলংকায় ৮টি পৃথক বোমা হামলায় নিহত বেড়ে ২০৭,কারফিউ জারি ‘সরকার বেকায়দায় নেই যে খালেদাকে প্যারোলে মুক্তি দিতে হবে’ আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা বেড়েছে: প্রধানমন্ত্রী সুনামগঞ্জে যুবক খুনের নেপথ্যে নৌ-পথে চাঁদাবাজি, গ্রেপ্তার ৮ নুসরাত হত্যা: আ’লীগ নেতা রুহুল আমিন আটক সিলেটের ওসমানীনগরে বিধবাকে ধর্ষণের অভিযোগে মামাশ্বশুর গ্রেফতার

সিকৃবি ছাত্র হত্যায় সেই ঘাতক বাস চালক আটক

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯  

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) ছাত্র ওয়াসিম আব্বাস হত্যার ঘটনায় উদার পরিবহনের সেই বাস চালক জুয়েল আহমদকে (২৬) আটক করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে কদমতলী বাস টার্মিনাল থেকে তাকে আটক করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করে বলেন, এসএমপির দক্ষিণ সুরমা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চালক জুয়েল আহমদকে আটক করে। তিনি মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার বাড়াউরা গ্রামের মৃত আজিধ মিয়ার ছেলে।

প্রসঙ্গত, এর আগে শনিবার সন্ধ্যায় শেরপুরে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে ওয়াসিম নামে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি)-এর এক শিক্ষার্থীকে হত্যার অভিযোগ ওঠে উদার পরিবহনের একটি বাসের বিরুদ্ধে। 

ওয়াসিমের সহপাঠীদের অভিযোগ, বাসের চালকের দুই সহযোগী ওয়াসিমকে ধাক্কা দিয়ে বাস থেকে রাস্তায় ফেলে হত্যা করে। আফনান নিহত হওয়ার সংবাদ ছড়িয়ে পড়লে প্রতিবাদে ফেটে পড়েন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।
 

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত