ঢাকা, ১১ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

সিএমএইচে ভর্তি প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৩ জুন ২০২০  

বাংলাদেশের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন। তবে তিনি সুস্থ আছেন বলে জানিয়েছেন সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান। দু'দিন আগে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন শ্বাসকষ্ট নিয়ে সিএমএইচে ভর্তি হন।

মোহাম্মদ সাইফুর রহমান এক বিবৃতিতে বলেন, পুরনো অ্যাজমা সমস্যার কারণে তিনি সিএমএইচে ভর্তি হন। চিকিৎসকরা যথারীতি পরীক্ষা করেন এবং দেখেন যে তার দেহের সোডিয়াম লেভেল যা থাকা দরকার তার থেকে কিছুটা নিচে নেমে গেছে। সে কারণেই তাকে হাসপাতালের কেবিনে পর্যবেক্ষণে রাখা হয়। গত দু'দিন ধরে তিনি হাসপাতালে ভর্তি আছেন। 

বিবৃতিতে আরো বলা হয়, গত দু'দিনে তিনি হাসপাতালের কেবিনে থেকেই অন্তত একশ ফাইলে স্বাক্ষর করেছেন। সুতরাং প্রধান বিচারপতির স্বাস্থ্যগত বিষয়ে বিভ্রান্তি সৃষ্টির কোনো অবকাশ নেই। 

সুপ্রিম কোর্ট সূত্রে জানা যায়, নিয়মিত শারীরিক চেকআপের জন্য গত মে মাসে প্রধান বিচারপতির ব্যাংকক যাওয়ার কথা ছিল। কিন্তু বিশ্বব্যাপী করোনাভাইরাসের সংক্রমণের প্রেক্ষাপটে তিনি ব্যাংকক যেতে পারেননি। এ অবস্থায় তার শ্বাসকষ্ট দেখা দেওয়ায় তিনি হাসপাতালে ভর্তি হন।

এদিকে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, 'প্রধান বিচারপতি সুস্থ আছেন। তার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। অর্থাৎ তিনি করোনায় আক্রান্ত হননি।'

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত