ঢাকা, ০৯ মে, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
মহাখালীতে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু হচ্ছে রবিবার করোনায় এক দিনে রেকর্ড সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু খালেদা জিয়ার চিকিৎসা চলবে বাসায়, একটি নতুন ওষুধ যুক্ত দিল্লিতে একটি শয্যায় দু’জন কোভিড রোগী, দৈনিক সংক্রমণ ২ লাখ দ্বিতীয় ডোজেই শেষ নয়, নিতে হতে পারে তৃতীয় ডোজও সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টা, পুরোহিত গ্রেফতার

সারাদেশে বিএনপির দোয়া ও মিলাদ মাহফিল রোববার

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২১  

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ অসুস্থ সব পর্যায়ের নেতাকর্মীদের সুস্থতার জন্য দোয়া ও মিলাদ মাহফিল কর্মসূচি ঘোষণা করেছে দলটি। 

রোববার দেশব্যাপী মসজিদ ও ধর্মীয় উপাসনালয়ে এ কর্মসূচি পালিত হবে।

বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে দোয়া ও প্রার্থনা অনুষ্ঠান আয়োজন করতে দলের পক্ষ থেকে বলা হয়েছে।

শনিবার বিএনপির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, খালেদা জিয়াসহ দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা এবং কভিড-১৯ এ আক্রান্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এজেড এম জাহিদ হোসেন, অ্যাডভোকেট আহমদ আযম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলসহ সারাদেশের নেতাকর্মী ও দেশের মানুষ, যারা অসুস্থ অবস্থায় আছেন, তাদের সুস্থতা কামনায় এবং সারাদেশের যেসব নেতাকর্মী ও দেশবাসী ইন্তেকাল করেছেন, তাদের রুহের মাগফেরাত কামনায় এ দোয়া-প্রার্থনা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত