ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

সাংবাদিক মাহফুজ উল্লাহ মারা যাননি, অবস্থা সংকটাপন্ন

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২২ এপ্রিল ২০১৯  

বাংলাদেশে বেশ কয়েকটি গণমাধ্যমে  রোববার সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহর মৃত্যু খবর প্রকাশিত হয়। তবে এ খবরটি সঠিক নয় বলে জানিয়েছেন তার মেয়ে ডা. মেঘলা।

সংবাদমাধ্যমে মাহফুজ উল্লাহর মৃত্যুর খবর দেখে রোববার বিকেলে থাইল্যান্ডের ব্যাংকক থেকে ডা. মেঘলা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

ডা. মেঘলা জানান, ‘গণমাধ্যমে যে সংবাদ প্রকাশিত হয়েছে, তা সঠিক নয়। বাবা এখনো বেঁচে আছেন। তবে তার অবস্থা সংকটাপন্ন। চিকিৎসকরা তার ওষুধ বন্ধ করে দিয়েছেন।’

এর আগে আজ দুপুরে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাংবাদিক মাহফুজ উল্লাহ শেষ নিশ্বাস ত্যাগ করেছেন বলে বিভিন্ন গণমাধ্যমের খবরে প্রকাশিত হয়।

গত ১০ এপ্রিল গুরুতর অসুস্থ অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে থাইল্যান্ডে নেওয়া হয়। সেখানে তার সঙ্গে অস্ট্রেলিয়া প্রবাসী বড় মেয়ে ডা. মেঘলা ও জামাতা রয়েছেন।

এর আগে ২ এপ্রিল ধানমন্ডির গ্রীন রোডে মাহফুজ উল্লাহ তার নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হলে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। পরে শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় মাহফুজ উল্লাহকে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। তিনি দীর্ঘদিন হৃদরোগ, কিডনি ও উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছিলেন।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত