ঢাকা, ১৮ জুলাই, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ--বরগুনায় রিফাত হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

সহজ ক্যাচ মিস তামিমের, নতুন জীবন দিলেন রোহিতকে

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২ জুলাই ২০১৯  

দুর্দান্ত একটা সুযোগ মিস করলেন তামিম ইকবাল। ইনিংসের পঞ্চম ওভারে মুস্তাফিজের বলে দলীয় ১৮ রানেই ক্যাচটি মিস করেন তামিম। মিড উইকেট থেকে কাভারের দিকে এগিয়ে যান তিনি। বল হাতে পড়লেও তালুবন্দি করতে পারেননি।

এবারের বিশ্বকাপে ফর্মের তুঙ্গে রয়েছেন রোহিত শর্মা। ভারতীয় এ ওপেনার চলতি আসরে সর্বোচ্চ তিনটি সেঞ্চুরি করেছেন। ধারাবাহিক পারফর্ম করে যাওয়া রোহিতকে নতুন জীবন দিলেন তামিম ইকবাল।

ইনিংসের পঞ্চম ওভারে উইকেট পেতে পারতেন মুস্তাফিজুর রহমান। কাটার মাস্টারকে ছক্কা হাঁকাতে চেয়েছিলেন রোহিত। কিন্তু ডিপ স্কয়ার লেগ থেকে দৌড়ে গিয়েও ক্যাচটি মুঠোয় জমাতে পারেননি তিনি। দলীয় ১৮ ও ব্যক্তিগত ৯ রানে লাইফ পান রোহিত শর্মা।

মঙ্গলবার বার্মিংহামের এজবাস্টনে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

ভারত একাদশ: রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), রিশভ প্যান্ট, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, মোহাম্মদ শামি, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার ও জাসপ্রিত বুমরাহ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), লিটন দাস, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান।

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত