ঢাকা, ১০ মে, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
মহাখালীতে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু হচ্ছে রবিবার করোনায় এক দিনে রেকর্ড সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু খালেদা জিয়ার চিকিৎসা চলবে বাসায়, একটি নতুন ওষুধ যুক্ত দিল্লিতে একটি শয্যায় দু’জন কোভিড রোগী, দৈনিক সংক্রমণ ২ লাখ দ্বিতীয় ডোজেই শেষ নয়, নিতে হতে পারে তৃতীয় ডোজও সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টা, পুরোহিত গ্রেফতার

সরকারের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতেই শ্রমিকদের ষড়যন্ত্র: মেয়র আরিফ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২১  

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, চৌহাট্টায় সিসিকের উন্নয়ন কাজ শুরু করার পূর্বে ফুটপাত দখল করে যারা স্ট্যান্ড করেছেন তাদের সাথে একাধিকবার বৈঠক হয়। 

তারা উন্নয়ন কাজের স্বার্থে স্ট্যান্ড ছাড়ার কথা দিয়ে ৩দিনের সময় নেয়। কিন্তু এই সময়ে মধ্যে তারা স্ট্যান্ড সরিয়ে নেয়নি। বরং শ্রমিকদের কাজ না করতে উল্টো হুমকি দেয়া হয়।

তিনি আরও বলেন, বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে সিসিকের কর্মীরা কাজ শুরু করতে গেলে পরিবহন শ্রমিকদের কয়েকজন তাদের যানবাহন সরিয়ে নিলে কাজ শুরু করে সিসিক। এরপর পরিবহন শ্রমিকদের একজন নেতা পূনরায় গাড়িগুলো স্ট্যান্ডে নিয়ে আসার জন্য নির্দেশ দিলে শ্রমিকরা গাড়ি নিয়ে আসে। সাথে সাথে বিষয়টি আমি পুলিশসহ প্রশাসনের উধর্বতন কর্মকর্তাদেরকে জানালে তারা ঘটনাস্থলে এসে পরিবহণ শ্রমিকদেরকে অবৈধ স্ট্যান্ড সম্পর্কে বুঝাতে শুরু করেন। 

খবর পেয়ে সিসিকের কয়েকজন কাউন্সিলর ঘটনাস্থলে গেলে শ্রমিকরা উত্তেজিত হয়ে ইটপাটকেল নিক্ষেপ করা শুরু করে। এসময় সিসিকের কয়েকজন শ্রমিক আহত হন।

তিনি আরও বলেন, পরিবহন শ্রমিকরা যাতে যানবাহন রাখতে পারে সেজন্য আমরা তাদের জন্য জায়গা খোঁজছি। তারাও জায়গা খোঁজতেছেন। কিন্তু তারা ক্ষমতার অপব্যবহার করে সিসিকের উন্নয়ন কাজ বন্ধ করার পায়াতারা শুরু করেন।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত