ঢাকা, ২৪ এপ্রিল, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ---শ্রীলংকায় ৮টি পৃথক বোমা হামলায় নিহত বেড়ে ২০৭,কারফিউ জারি ‘সরকার বেকায়দায় নেই যে খালেদাকে প্যারোলে মুক্তি দিতে হবে’ আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা বেড়েছে: প্রধানমন্ত্রী সুনামগঞ্জে যুবক খুনের নেপথ্যে নৌ-পথে চাঁদাবাজি, গ্রেপ্তার ৮ নুসরাত হত্যা: আ’লীগ নেতা রুহুল আমিন আটক সিলেটের ওসমানীনগরে বিধবাকে ধর্ষণের অভিযোগে মামাশ্বশুর গ্রেফতার

শিক্ষার্থীদের `মনোভাব` বুঝে দায়িত্ব নেবেন ভিপি নুর

প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯  

সাধারণ শিক্ষার্থীদের মনোভাব বুঝে দায়িত্ব নেবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নবনির্বাচিত ভিপি (সহসভাপতি) নুরুল হক নুর।

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ডাকসুর ভিপি হিসেবে দায়িত্ব নেবেন কি না- এমন প্রশ্নের জবাবে নুর বলেন, সাধারণ শিক্ষার্থীদের মনোভাব বুঝতে অসুস্থ থাকা স্বত্ত্বেও আমি ক্যাম্পাসে এসেছি। তারা যদি আমাকে বলেন দায়িত্ব নিতে, তাহলে আমি দায়িত্ব নিব।

তিনি বলেন, যদি দায়িত্ব নিয়ে থাকি তাহলে আমরা বলেছি যে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজনৈতিক কর্মসূচির বিনিময়ে হলের সিট দেওয়ার অপসংস্কৃৃৃতির রাজনীতি বন্ধ করবো। হলগুলোতে গণরুম, গেস্টরম্নম, ক্যান্টিনে ফাও খাওয়া বন্ধ করে খাবারের মান উন্নত করা, কেন্দ্রীয় লাইব্রেরিসহ হলে যে রিডিংরুমের সমস্যা রয়েছে তা সমাধানে কাজ করবো। এসব সমস্যার কথা আমাদের ইশতেহারেও উল্লেখ ছিল।

গত ১১ মার্চ ডাকসু ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের হল সংসদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নবনির্বাচিত প্রতিনিধিদের নিয়ে প্রথম কার্যকরী সভা অনুষ্ঠিত হবে আগামী ২৩ মার্চ। সোমবার অনুষ্ঠিত প্রভোস্ট কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত