ঢাকা, ৩১ জানুয়ারি, ২০২৩
SylhetNews24.com
শিরোনাম:

শাল্লায় ক্ষতিগ্রস্হ ৪২টি পরিবারের মধ্যে এসএসটিএসের ডেউটিন বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

কুয়েতি দাতা সংস্হা সোসাইটি ফর সোস্যাল এন্ড টেকনোলজিক্যাল সাপোর্ট (এস এস টি এস)-এর উদ্যোগে সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার শাল্লা ইউনিয়নে বিগত ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্হ অসহায় ও দরিদ্র  ৪২টি পরিবারের মধ্যে ১২৬ বান্ডিল ডেউটিন ও গৃহনির্মাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।  

রবিবার (১৮ সেপ্টেম্বর,২০২২) দুপুরে  উপজেলার শ্রীহাইল গ্রামের কৃতিসন্তান র্যাবের ডিজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের গ্রামের বাড়ির প্রাঙ্গণে এলাকার তালিকাভুক্ত গৃহহারা প্রতিটি পরিবারের হাতে ৩ বান্ডিল করে টিন ও নির্মাণ সামগ্রী তুলে দেন শাল্লা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাহবুবে সুবহানী এবং এসএসটিএস সংস্হার জনসংযোগ কর্মকর্তা  এরশাদ হাফিজ ও প্রকল্প সমন্বয়ক মো. শাহ রিয়াদ।

এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিতি ছিলেন।  টিন গ্রহনকারী পরিবারগুলোর পক্ষ থেকে কুয়েতি দাতা সংস্থার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে  তাদের সাফল্য কামনা করা হয়। এলাকাবাসীর পক্ষ থেকে মাহবুবে সোবহানী অসহায় দুর্গত মানুষদের পাশে দাঁড়ানোর জন্য এসএসটিএসের প্রতি ধন্যবাদ ও  কৃতজ্ঞতা প্রকাশ করে আগামীতেও প্রত্যন্ত অঞ্চলের  সুবিধাবঞ্চিত  মানুষের কল্যানে কাজ করার আহ্বান জানান।-  সংবাদ বিজ্ঞপ্তি। 

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত