ঢাকা, ২০ মার্চ, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ফলোআপ: অভাবের যাতনা ও ক্ষোভে বীর মুক্তিযোদ্ধা জলফে আলীর আত্বহত্যা! রাঙ্গামাটিতে ভোট শেষে ফেরার পথে গুলি:নিহতের সংখ্যা বেড়ে ৮ জন জিয়া ভোটের রাজনীতি ধ্বংস করেছেন: প্রধানমন্ত্রী নৌকা আর বিদ্রোহী মিলে সিলেট জেলার ১২ উপজেলাই আ`লীগের নিউজিল্যান্ডেই দাফন সিলেটের হোসনে আরা ও ড. সামাদের মসজিদে হামলাকারীকে আটকানো পাকিস্তানি ‘নায়কের’ মৃত্যু সুনামগঞ্জে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধার রহস্যজনক মৃত্যু খাদ্যমন্ত্রীর জামাইয়ের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি ‘হত্যা’ ফের ডাকসু পুনর্নির্বাচনের দাবি জানালেন ভিপি নুর বিশ্বব্যাপী প্রশংসায় ভাসছেন সেই কিশোর, আরও ডিম কেনার তহবিল গঠন

শামসুন্নাহার হলের ভিপি ও জিএস কোটা আন্দোলনের ইমি-ছপা

প্রকাশিত: ১১ মার্চ ২০১৯  

ডাকসু নির্বাচনে শামসুন্নাহার হল সংসদ নির্বাচনে ভিপি পদে নির্বাচিত হয়েছেন শেখ তাসনিম আফরোজ ইমি। অন্যদিকে  সাধারণ সম্পাদক (জিএস) পদে নির্বাচিত হয়েছেন আফসানা ছপা।

তারা দুজনই কোটা সংস্কার আন্দোলন থেকে গড়ে ওঠা সংগঠন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সমর্থিত প্যানেলের। সোমবার রাতে হলটির দায়িত্বে থাকা প্রিসাইডিং কর্মকর্তা এ ফল ঘোষণা করেন।

এছাড়া আরো ৬টি পদ সহ মোট ৮টি পদে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্যানেলের প্রার্থীরা। হল সংসদের বাকি পাঁচটি পদে জিতেছেন ছাত্রলীগের প্রার্থীরা।  

স্বতন্ত্র প্যানেল থেকে শামসুন নাহার হল সংসদে নির্বাচিত বাকিরা হলেন-  সহ সাধারণ সম্পাদক (এজিএস) ফাতিমা আক্তার, সাংস্কৃতিক সম্পাদক সামিয়াজ জাহান, সাহিত্য সম্পাদক তাহসিন, সমাজসেবা সম্পাদক শিরিন আক্তার, অভ্যন্তরীণ ক্রীড়া সম্পাদক খাদিজা বেগম ও কার্যনির্বাহী সদস্য তামান্না তাসনিম উপমা।


উল্লেখ্য দীর্ঘ ২৮ বছর পর আজ অনুষ্ঠিত হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচন। তবে সকাল থেকে ভোট গ্রহণকে কেন্দ্র করে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে নির্বাচন বর্জন করেন ছাত্রলীগ ছাড়া সবকটি প্যানেলের প্রার্থীরা। 

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত