ঢাকা, ১৮ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

শাবি`র বঙ্গবন্ধু হলের পুকুরে ডুবে কম্পিউটার বিভাগের ছাত্রের মৃত্যু

প্রকাশিত: ৫ জুন ২০১৬  

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) হলের পুকুরের পানিতে ডুবে নিলয় মোহাম্মদ আজম নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

রোববার দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের পুকুরের পানিতে ডুবে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়।

নিহত নিলয় শাবিপ্রবির কম্পিউটারর সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের ২০১২-১৩ বর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি কুমিল্লা। বাবার নাম আবুল বাশার।

পুকুরে পড়ে গেলে খবর পেয়ে দ্রুত অন্য ছাত্ররা নিলয়কে রাগীব রাবেয়া মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এরপর বিকেল সাড়ে ৩টায় তার মরদেহ ক্যাম্পাসের আইআইসিটি ভবনে নিয়ে আসা হয়। এ ঘটনায় ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক রাশেদ তালুকদার জানান, আলিফ নামে এক বন্ধুর সঙ্গে পুকরে গোসল করতে গিয়ে ডুবে যায় নিলয়। এরপর তার লাশ উদ্ধার করা হয়।

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত