ঢাকা, ২৩ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

শাবিতে শাহরিয়ার স্মরণে শোকর‌্যালী

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৫  

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও গণজাগরনমঞ্চের কর্মী শাহরিয়ার মজুমদার স্মরনে শোকর‌্যালী করেছে বিশ্ববিদ্যালয়ের স্থাপত্যবিভাগ ও সম্মিলত সাংস্কৃতিক জোট।

রোববার সকাল ১১টায় শাহরিয়ার মজুমদার স্মরণে বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগ শোকর‌্যালী বের করে।

শোকর‌্যালীটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থাপত্য ভবনের সামনে এসে শেষ হয়। শোকর‌্যালী শেষে সমাবেশে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূইয়া, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক রাশেদ তালুকদার।

এদিকে শাহরিয়ার মজুমদার স্মরণে দুপুর ১২টায় শোকর‌্যালী বের করে সম্মিলিত সাংস্কৃতিক জোট। শোকর‌্যালী শেষে  মুক্তমঞ্চে স্মরণসভা করে সাংস্কৃতিক জোট।

স্মরণসভায় উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভুইয়া বলেন, শাহরিয়ারকে আমরা সবাই চিনি। সে প্রগতিশীল মুক্তমনা একজন মানুষ ছিলেন। আমরা তার আত্মার মাগফিরাত কামনা করি। ঘটনাটি হত্যা নাকি আত্বহত্যা তা তদন্ত শেষে বলা যাবে। কর্তৃপক্ষ এ ব্যাপারে সম্পূর্ণ সচেতন।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক গিয়াস বাবুর সঞ্চালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন অধ্যাপক রাশেদ তালুকদার, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক কবির হোসেন, অধ্যাপক হিমাদ্রী শেখর রায়, শাকিল আকবর, সুদীপ্ত বিশ্বাস, স্পোর্টস সাস্টের সভাপতি রাফি।

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত