ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
চলতি বছরের গত ৮ মাসে সীমান্তে ৩৩ বাংলাদেশি নিহত:বিজিবি এবার সেই প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি জবর দখলের অভিযোগ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী ভারতে ১৫`শ টন ইলিশ রপ্তানির বিশেষ অনুমতি করোনা সংক্রমণে বিশ্বে দ্বিতীয় ভারত,একদিনে আক্রান্ত সাড়ে ৯৬ হাজার করোনা: ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১,৭৯২ জন

শাবিতে শাহরিয়ার স্মরণে শোকর‌্যালী

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০১৫  

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও গণজাগরনমঞ্চের কর্মী শাহরিয়ার মজুমদার স্মরনে শোকর‌্যালী করেছে বিশ্ববিদ্যালয়ের স্থাপত্যবিভাগ ও সম্মিলত সাংস্কৃতিক জোট।

রোববার সকাল ১১টায় শাহরিয়ার মজুমদার স্মরণে বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগ শোকর‌্যালী বের করে।

শোকর‌্যালীটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থাপত্য ভবনের সামনে এসে শেষ হয়। শোকর‌্যালী শেষে সমাবেশে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূইয়া, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক রাশেদ তালুকদার।

এদিকে শাহরিয়ার মজুমদার স্মরণে দুপুর ১২টায় শোকর‌্যালী বের করে সম্মিলিত সাংস্কৃতিক জোট। শোকর‌্যালী শেষে  মুক্তমঞ্চে স্মরণসভা করে সাংস্কৃতিক জোট।

স্মরণসভায় উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভুইয়া বলেন, শাহরিয়ারকে আমরা সবাই চিনি। সে প্রগতিশীল মুক্তমনা একজন মানুষ ছিলেন। আমরা তার আত্মার মাগফিরাত কামনা করি। ঘটনাটি হত্যা নাকি আত্বহত্যা তা তদন্ত শেষে বলা যাবে। কর্তৃপক্ষ এ ব্যাপারে সম্পূর্ণ সচেতন।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহবায়ক গিয়াস বাবুর সঞ্চালনায় স্মরণসভায় বক্তব্য রাখেন অধ্যাপক রাশেদ তালুকদার, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক কবির হোসেন, অধ্যাপক হিমাদ্রী শেখর রায়, শাকিল আকবর, সুদীপ্ত বিশ্বাস, স্পোর্টস সাস্টের সভাপতি রাফি।

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত