ঢাকা, ২৬ আগস্ট, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ--বরগুনায় রিফাত হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

শাবিতে আন্তঃবিভাগ ক্রিকেট খেলা নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৯

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০১৭  

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ক্রিকেট খেলাকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার বিকাল পাঁচটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ব্যবসায় প্রশাসন ও ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের খেলা শেষে এই সংঘর্ষের ঘটনা ঘটে । এতে উভয় পক্ষের অন্তত ৯ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ব্যবসায় প্রশাসন ও ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) মধ্যকার ক্রিকেট খেলা শেষে ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগ মাঠে বিজয় মিছিল বের করে। মিছিলটি ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীদের কাছে আসতেই কথা কাটাকাটিতে লিপ্ত হয় উভয় বিভাগের কয়েকজন শিক্ষার্থী।

একপর্যায়ে তা হাতাহাতিতে  মোড় নেয়, এ বিষয়ে সহ-সভাপতি অঞ্জন রায় বলেন, বিশ্ববিদ্যালয়ের মাঠে খেলা শেষ হওয়ার পর শাখা ছাত্রলীগ সভাপতি পার্থের অনুসারীরা বিভিন আবাসিক হল থেকে অস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে আমাদের কর্মীদের উপর হামলা চালায়।

সভাপতি সঞ্জীবন চক্রবর্তী পার্থ বলেন, ‘ছাত্রলীগের মধ্যকার কোন মারামারি হয়নি, দুটি বিভাগের সাধারণ শিক্ষার্থীদের মাঝেই এই ঝামেলা হয়েছে।’ ছাত্রলীগের কেউ জড়িত থাকলে সংগঠন থেকে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আলমগীর কবির জানান, দুটি বিভাগের মধ্যের ঘটনায় রাজনৈতিক হস্তক্ষেপের ব্যাপারে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। বতর্মানে বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত