ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

শবে বরাতের রাতে যুবলীগের গোলাগুলি,গুলিবিদ্ধ ৫

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২২ এপ্রিল ২০১৯  

পবিত্র শবে বরাতের রাতে ময়মনসিংহের গফরগাঁওয়ে বালু মহালের ইজারা আদায়কে কেন্দ্র করে পৌর যুবলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। 

এতে যুগ্ম আহ্বায়ক তাজমুন আহমেদসহ ৫ জন গুলিবিদ্ধ এবং ১০ নেতাকর্মী আহত হয়েছেন।

রোববার (২১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে পৌর এলাকার চাঁদনী সিনেমা হল মোড়ে এ ঘটনা ঘটে।

এদিকে গুলিবিদ্ধ তাজমুন আহমেদ, লিমন, বিপুল, আল আমিন ও হৃদয়কে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাজমুন, হৃদয় ও বিপুলকে ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, ব্রহ্মপুত্র নদের বালু মহালের ইজারা আদায় নিয়ে পৌর যুবলীগের আহ্বায়ক কাউসার আহমেদ ও যুগ্ম আহ্বায়ক তাজমুন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এর জেরেই দু’পক্ষের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আহাদ খান জানান, রাত সাড়ে ৮টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত