ঢাকা, ১৮ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

শপথ নিলেন জামায়াতের নতুন আমির ডা: শফিক

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

২০২০-২০২২ কার্যকালের জন্য বাংলাদেশ জামায়াতে ইসলামীর নবনির্বাচিত আমীর ডা: শফিকুর রহমান কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্যদের উপস্থিতিতে শপথ গ্রহণ করেছেন।
শপথ বাক্য পাঠ করান বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রধান নির্বাচন কমিশনার মাওলানা এটিএম মা’ছুম।

রাজধানীর একটি অডিটোরিয়ামে বৃহস্পতিবার সকাল ১১টায় অনুষ্ঠিত এই শপথ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদায়ী আমীরে জামায়াত মকবুল আহমাদ, কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান, নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, সহকারী সেক্রেটারী জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান, সহকারী সেক্রেটারী জেনারেল ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদসহ নির্বাহী পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ।


শপথ শেষে দেশবাসী ও সংগঠনের নেতা-কর্মীদের উদ্দেশে ডা: শফিকুর রহমান বলেন, সকল প্রশংসা একমাত্র মহান আল্লাহ তায়ালার যিনি ইসলামকে একমাত্র দ্বীন হিসেবে মনোনীত করেছেন। কঠিন সময়েও তার রহমতের দুয়ার আমাদের জন্য অবারিত রেখেছেন। আপনারা

ইতোমধ্যেই অবগত হয়েছেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্যরা ভোটের মাধ্যমে আমাকে এ সংগঠনের আমীর নির্বাচিত করেছেন। দেশ ও জাতির এই সংকটময় মুহূর্তে জামায়াতে ইসলামীর মতো আদর্শবাদী, নিয়মতান্ত্রিক, গণতান্ত্রিক ও জনপ্রত্যাশিত একটি প্রগতিশীল দলের দায়িত্ব পালনে আমি আমার প্রিয় দেশবাসীর সর্বাত্মক সহযোগিতা, আন্তরিক দোয়া এবং মহান আল্লাহ তা’য়ালার একান্ত সাহায্য ও রহমত কামনা করছি।

আরও পড়ুন
সংগঠন সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত