ঢাকা, ১৯ জুন, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে ইইউ প্রতিনিধিদলের উদ্বেগ পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ জারদারি গ্রেফতার ৪০ লাখ ঘুষ: দুদক পরিচালক এনামুল বাসির সাময়িক বরখাস্ত ওসি মোয়াজ্জেমকে খুঁজেই পাচ্ছে না পুলিশ!

লাবিব কম্পিউটার ইঞ্জিনিয়ার হতে চায়

প্রকাশিত: ১৭ মে ২০১১   আপডেট: ২০ মে ২০১১

লাবিব শাহরিয়ার খান

লাবিব শাহরিয়ার খান

লাবিব শাহরিয়ার খান এবারের এসএসসি পরীক্ষায় সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে। তার পিতা মোহাম্মদ মহব্বত খান সিলেট জেলা বারের সিনিয়র আইনজীবী, মা ইয়াছমিন শাহানা একজন গৃহিণী। বড় বোন এসসি কলেজ উদ্ভিদ বিজ্ঞান বিভাগের শেষ বর্ষের ছাত্রী এবং ছোট বোন শাহজালাল ইউনির্ভাসিটির পাবলিক এডমিনিষ্ট্রেশন বিভাগের ৩য় বর্ষের ছাত্রী।

সে নিয়মিত ৫/৬ ঘন্টা পড়ালেখা করত। সে কোয়ান্টাম ফাউন্ডেশন এর গ্রেজুয়েট এবং নিয়মিত ১ ঘন্টা মেডিটেশন করে। তার প্রিয় শখ বই পড়া এবং ক্রিকেট খেলা। প্রিয় ব্যক্তিত্ব হযরত মোহাম্মদ (সঃ)। ভবিষ্যতে সে একজন্য কম্পিউটার ইঞ্জিনিয়ার হতে চায়। তার সাফল্যের পেছনে স্কুলের শিক্ষক, শিক্ষিকা ও পরিবারের সদস্যদের ভূমিকা রয়েছে। সে সৃজনশীল পদ্ধতির পক্ষে তবে উপযুক্ত পরিবেশ ও প্রশিতি শিক মন্ডলী তৈরী জরুরী বলে মনে করে। তার মতে বিএ পাশ করার পূর্বে ছাত্র ছাত্রীরা দলীয় রাজনীতিতে জড়িত হওয়া উচিত নয়। তার গ্রামের বাড়ী বিয়ানীবাজার থানার ছোটদেশ গ্রামে।

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত