ঢাকা, ২২ সেপ্টেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
চলতি বছরের গত ৮ মাসে সীমান্তে ৩৩ বাংলাদেশি নিহত:বিজিবি এবার সেই প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি জবর দখলের অভিযোগ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী ভারতে ১৫`শ টন ইলিশ রপ্তানির বিশেষ অনুমতি করোনা সংক্রমণে বিশ্বে দ্বিতীয় ভারত,একদিনে আক্রান্ত সাড়ে ৯৬ হাজার করোনা: ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১,৭৯২ জন

লন্ডনে ভয়ানক অভিজ্ঞতার শিকার সোনম কাপুর

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

‘আসছি’ বলেও রাইড ক্যানসেল, যাত্রীর সঙ্গে অকারণ ‘দুর্ব্যবহার’ এমনকি ধর্ষণ, শ্লীলতাহানির মত গুরুতর অভিযোগ প্রায়শই শোনা যায় বিভিন্ন অ্যাপ ক্যাব চালকের বিরুদ্ধে। শুধু সাধারণ মানুষই নন, লন্ডনে অ্যাপ ক্যাব বুক করে ভয়ঙ্কর পরিস্থিতির শিকার হলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর।

ঠিক কী হয়েছে সোনমের সঙ্গে? বৃহস্পতিবার নিজের টুইটার হ্যান্ডেলে সোনম লিখেছেন, “উবার লন্ডনে এক ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে আমাকে। প্লিজ, প্লিজ আপনারা সবাই সাবধান থাকবেন। নিরাপদ থাকার জন্য অ্যাপ ক্যাব নয়, লোকাল ট্রান্সপোর্ট ব্যবহার করুন। আই অ্যাম সুপার শেকেন।”
এর পরেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল। কী এমন হল অভিনেত্রীর সঙ্গে যে এতটা ভয় পেয়ে গিয়েছেন তিনি? এক টুইটার ব্যবহারকারী সেকথা অভিনেত্রীকে জিজ্ঞাসা করতেই তিনি বলেন, “গাড়ির চালক একেবারেই স্বাভাবিক ছিলেন না (আনস্টেবল)। প্রথম থেকেই অকারণে ভীষণ জোরে চিৎকার করছিল সে। আমি ভয়ে কাঁপছিলাম।”

উবারের তরফ থেকেও ক্ষমা চাওয়া হয়েছে অভিনেত্রীর কাছে। সোনমের ওই টুইটের প্রত্যুত্তরে উবার লিখেছে, “খুব খারাপ লাগছে সোনম। আপনার ব্যক্তিগত ইমেল আইডি থেকে আমাদের অভিযোগ জানান। যত শীঘ্র আমরা ব্যবস্থা নেব।”

ঘটনা এখানেই শেষ নয়। সোনম পাল্টা টুইট করে ওই সংস্থাকে বলেন, “বহু বার আপনাদের অভিযোগ জানানোর চেষ্টা করেছি। কোনো লাভ হয়নি। প্রত্যেক বার ‘বট’ রিপ্লাই দিয়েছে। ইউ গাইজ নিড টু আপডেট ইওর সিস্টেম। যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে। এখন আর আপনারা কী করবেন?”

গত বছর থেকেই বিভিন্ন কাজের জন্য মাসে বেশ কিছু বার লন্ডন যেতে হয়েছে অভিনেত্রীকে। তবে এ ধরনের ঘটনার সম্মুখীন হলেন এই প্রথম বার।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত