ঢাকা, ০৯ মে, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
মহাখালীতে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু হচ্ছে রবিবার করোনায় এক দিনে রেকর্ড সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু খালেদা জিয়ার চিকিৎসা চলবে বাসায়, একটি নতুন ওষুধ যুক্ত দিল্লিতে একটি শয্যায় দু’জন কোভিড রোগী, দৈনিক সংক্রমণ ২ লাখ দ্বিতীয় ডোজেই শেষ নয়, নিতে হতে পারে তৃতীয় ডোজও সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টা, পুরোহিত গ্রেফতার

রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে নিয়ে ‘বিকৃত’ পোস্ট, যুবক জেলহাজতে

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২০  

রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘কুরুচিপূর্ণ মানহানিকর মন্তব্য, বিকৃত ছবি পোস্ট ও শেয়ার’ করার অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে।

সোমবার রাত ১০টার দিকে সিলেটের জালালাবাদ থানার মদিনা মার্কেট এলাকা থেকে আব্দুল কাদের (২৯) নামের ওই যুবককে আটক করা হয়।মঙ্গলবার ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

আটক আব্দুল কাদের সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার নতুন পারকুল গ্রামের আব্দুন নূরের ছেলে। তিনি নগরীর পাঠানটুলা এলাকায় বসবাস করছিলেন।

জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন জানান, আব্দুল কাদের ফেসবুকে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকার, সড়ক পরিবহন মন্ত্রী, সেনাপ্রধান, আইজিপিকে নিয়ে কুরুচিপূর্ণ মানহানিকর মন্তব্য, বিকৃত ছবি পোস্ট ও শেয়ার করেন। তার বিরুদ্ধে জালালাবাদ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন এসআই মো. আসাদুজ্জামান।পরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন
তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত