ঢাকা, ২০ সেপ্টেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
চলতি বছরের গত ৮ মাসে সীমান্তে ৩৩ বাংলাদেশি নিহত:বিজিবি এবার সেই প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি জবর দখলের অভিযোগ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী ভারতে ১৫`শ টন ইলিশ রপ্তানির বিশেষ অনুমতি করোনা সংক্রমণে বিশ্বে দ্বিতীয় ভারত,একদিনে আক্রান্ত সাড়ে ৯৬ হাজার করোনা: ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১,৭৯২ জন

রাজশাহীর নতুন ডিআইজি সুনামগঞ্জের আবদুল বাতেন

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০  

রাজশাহী রেঞ্জের নতুন উপমহাপরিদর্শক (ডিআইজি) সুনামগঞ্জ জেলার মধ্যনগরের কৃতি সন্তান আবদুল বাতেন। এর আগে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

সোমবার (১৪ সেপ্টেম্বর) তিনি তার কার্যালয়ে গিয়ে দায়িত্ব গ্রহণ করেন।তাঁর গ্রামের বাড়ি মধ্যনগর থানার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের দাতিয়াপাড়া গ্রামে। 

দায়িত্ব গ্রহণের আগে ডিআইজি আবদুল বাতেন ঢাকা থেকে রাজশাহী পৌছালে বিমানবন্দরে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

গত ২ সেপ্টেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে আবদুল বাতেনকে পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি হিসেবে পদায়ন করা হয়। 
মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর ডিআইজি অফিসে গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন রাজশাহী রেঞ্জের নতুন ডিআইজি আবদুল বাতেন। 
এ সময় বাতেন বলেন, পুলিশের কোনও সদস্য মাদকাসক্ত হোক কিংবা মাদক সরবরাহের কাজে যুক্ত থাকলে তাদের পুলিশবাহিনীতে কোনও স্থান নেই―এটা আপনাদের নিশ্চিত করে বলতে পারি। অন্ততপক্ষে রাজশাহী রেঞ্জে থাকতে পারবে না এটা নিশ্চিত। যদি তার বিরুদ্ধে মাদকাসক্তের কোনও অভিযোগ প্রমাণিত হয় তাহলে তিনি পুলিশ পরিচয় দেওয়ার অধিকার হারাবেন।

তিনি বলেন, পুলিশের কোনও সদস্যদের বিরুদ্ধে পুলিশের ভাবমূর্তি নষ্টের কোনও প্রমাণ পেলে তার বিরুদ্ধে যথাযথ শাস্তি প্রদান করা হবে।

এসময় রাজশাহী জেলা পুলিশের পুলিশ সুপার মো. শহিদুল্লাহসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত