ঢাকা, ১৮ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

রাজবাড়ীতে মাহিন্দ্র ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

রাজবাড়ীর খানখানাপুরে মাহিন্দ্র ও বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় পাঁচজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছে।

রোববার বিকেল সাড়ে ৩টার দিকে এ দুঘটনা ঘটে।

সদর উপজেলার গোয়ালন্দ মোড় হাইওয়ে থানার ওসি মাসুদ পারভেজ জানান, দৌলতদিয়া থেকে ছেড়ে আসা একটি মাহেন্দ্র সদর উপজেলার গোয়ালন্দ মোড়ের দিকে যাবার সময় বেনাপোল থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রিনলাইন পরিবহনের একটি বাস সদর উপজেলার খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুজন নারী ও তিনজন পুরুষ নিহত এবং আরো কয়েকজন যাত্রী আহত হয়।

নিহতদের একজনের পরিচয় জানা গেছে। তার নাম মোস্তাফা (৪৫)। গোয়ালন্দের মকবুলের মোড় এলাকায় তার বাড়ি। আহতদের গোয়ালন্দ সদর হাসপাতালে নেয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, দৌলতদিয়া ঘাট থেকে রাজবাড়ীগামী একটি মাহেন্দ্রর সঙ্গে খুলনা থেকে ঢাকাগামী গ্রিন লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত