ঢাকা, ০৯ মে, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
মহাখালীতে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু হচ্ছে রবিবার করোনায় এক দিনে রেকর্ড সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু খালেদা জিয়ার চিকিৎসা চলবে বাসায়, একটি নতুন ওষুধ যুক্ত দিল্লিতে একটি শয্যায় দু’জন কোভিড রোগী, দৈনিক সংক্রমণ ২ লাখ দ্বিতীয় ডোজেই শেষ নয়, নিতে হতে পারে তৃতীয় ডোজও সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টা, পুরোহিত গ্রেফতার

যুক্তরাষ্ট্রে ইন্ডিয়ানা রাজ্যে আবারো গুলি চালিয়ে ৮জনকে হত্যা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২১  

যুক্তরাষ্ট্রের  ইন্ডিয়ানা রাজ্যের ইন্ডিয়ানাপোলিসে, বৃহস্পতিবার রাতে এক বন্দুকধারী 'ফেডেক্স' স্থাপনায় ৮জনকে গুলি করে হত্যা করেছে। শুক্রবার (১৬ এপ্রিল) এখবর দিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি।

 পুলিশ সূত্র জানানো হয়, বন্দুকধারী পরে নিজেকে গুলি করে হত্যা করে। গুলি চালানোর ঘটনায়, বেশ কয়েকজন আহত হয়েছেন, যাদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনের অবস্থা গুরুতর বলে জানানো হয়।

'ফেডেক্স' কর্তৃপক্ষ শুক্রবার ভোরে এক বিবৃতিতে স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে সব ধরণের সহযোগিতা করার আশ্বাস দিয়েছে।  বিবৃতিতে 'ফেডেক্স' কর্তৃপক্ষ জানায়, 'আমরা ইন্ডিয়ানাপলিস বিমান বন্দর সংলগ্ন 'ফেডেক্স' স্থাপনার দুঃখজনক গুলি চালানোর ঘটনা সম্পর্কে অবগত আছি। নিরাপত্তা আমাদের শীর্ষ অগ্রাধিকার বিষয়, যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের প্রতি আমাদের সমবেদনা জ্ঞাপন করছি, ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন
প্রবাসের সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত