ঢাকা, ২৬ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

`মেয়র আরিফ মুক্তি পরিষদ’ গঠন :জনগনের নির্বাচিত জনপ্রতিনিধিকে জনগনের মাঝে ফিরিয়ে দিতে হবে

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০১৫   আপডেট: ৩ জানুয়ারি ২০১৫

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর অবিলম্বে মুক্তির দাবি জানিয়ে সিলেটে গঠন করা হয়েছে ‘মেয়র আরিফ মুক্তি পরিষদ’।

শুক্রবার সকালে নগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত বৈঠকে ৩০১ সদস্যবিশিষ্ট ‘মেয়র আরিফ মুক্তি পরিষদ’ গঠন করা হয়। রোটারিয়ান মো. মঈন উদ্দীন চৌধুরীকে আহবায়ক ও শিক্ষক কর্মচারী ঐক্যজোটর সভাপতি অধ্যাপক ফরিদ আহমদকে সদস্য সচিব করে এই কমিটি গঠন হয়েছে।

এই কমিটিতে যুক্ত হয়েছেন সিলেটের সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, বিভিন্ন পেশাজীবী নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ন ব্যক্তিবর্গ।

এদিকে ‘মেয়র আরিফ মুক্তি পরিষদ’ অবিলম্বে সিলেটের জননন্দিত মেয়র আরিফুল হক চৌধুরীর মুক্তি দাবি করে বলেছে, জনগনের নির্বাচিত জনপ্রতিনিধিকে জনগনের মাঝে ফিরিয়ে দিতে হবে। নতুবা এর পরিণাম শুভ হবে না।

আরও পড়ুন
ঐতিহ্য বিভাগের সর্বাধিক পঠিত