ঢাকা, ২৯ অক্টোবর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সারাদেশে প্রাথমিক শিক্ষকদের বদলি বন্ধ ১ নভেম্বর থেকে ওমরাহ করতে পারবেন বাংলাদেশীসহ বিদেশিরা সেনাপ্রধানের ফেসবুকে কোনো অ্যাকাউন্ট নেই: আইএসপিআর নৌবাহিনীর কর্মকর্তাকে হাজী সেলিমের ছেলের মারধর,থানায় জিডি বিচার না হওয়া পর্যন্ত সিলেটবাসী রায়হানের পরিবারের পাশে থাকবে-আরিফ ‘আমার ছেলে কবরে,খুনি কেন বাহিরে’,অনশনকে ঘিরে হঠাৎ তীব্র আন্দোলন জাতির পিতা নিজেও সাংবাদিকতার সঙ্গে যুক্ত ছিলেন: প্রধানমন্ত্রী

`মেয়র আরিফ মুক্তি পরিষদ’ গঠন :জনগনের নির্বাচিত জনপ্রতিনিধিকে জনগনের মাঝে ফিরিয়ে দিতে হবে

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০১৫   আপডেট: ৩ জানুয়ারি ২০১৫

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর অবিলম্বে মুক্তির দাবি জানিয়ে সিলেটে গঠন করা হয়েছে ‘মেয়র আরিফ মুক্তি পরিষদ’।

শুক্রবার সকালে নগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত বৈঠকে ৩০১ সদস্যবিশিষ্ট ‘মেয়র আরিফ মুক্তি পরিষদ’ গঠন করা হয়। রোটারিয়ান মো. মঈন উদ্দীন চৌধুরীকে আহবায়ক ও শিক্ষক কর্মচারী ঐক্যজোটর সভাপতি অধ্যাপক ফরিদ আহমদকে সদস্য সচিব করে এই কমিটি গঠন হয়েছে।

এই কমিটিতে যুক্ত হয়েছেন সিলেটের সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, বিভিন্ন পেশাজীবী নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ন ব্যক্তিবর্গ।

এদিকে ‘মেয়র আরিফ মুক্তি পরিষদ’ অবিলম্বে সিলেটের জননন্দিত মেয়র আরিফুল হক চৌধুরীর মুক্তি দাবি করে বলেছে, জনগনের নির্বাচিত জনপ্রতিনিধিকে জনগনের মাঝে ফিরিয়ে দিতে হবে। নতুবা এর পরিণাম শুভ হবে না।

আরও পড়ুন
ঐতিহ্য বিভাগের সর্বাধিক পঠিত