ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
চলতি বছরের গত ৮ মাসে সীমান্তে ৩৩ বাংলাদেশি নিহত:বিজিবি এবার সেই প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি জবর দখলের অভিযোগ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী ভারতে ১৫`শ টন ইলিশ রপ্তানির বিশেষ অনুমতি করোনা সংক্রমণে বিশ্বে দ্বিতীয় ভারত,একদিনে আক্রান্ত সাড়ে ৯৬ হাজার করোনা: ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১,৭৯২ জন

মেজর সিনহা হত্যায় পুলিশের মামলার প্রত্যক্ষদর্শ ৩ সাক্ষী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১২ আগস্ট ২০২০  

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানকে হত্যার ঘটনায় পুলিশের করা মামলার তিন সাক্ষীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার বিকেলে কক্সবাজারের বাহারছড়া মা‌রিসবু‌নিয়া থে‌কে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন- নূরুল আমিন, নাজিম উদ্দিন ও মো. আয়াজ। তারা বাহারছড়ার বাসিন্দা।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার মুখপাত্র লে. কর্নেল আশিক বিল্লাহ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেপ্তার তিনজন এই ঘটনার মামলায় পুলিশের করা সাক্ষী ছিল। হত্যার সাথে সংশ্লিষ্টতা পাওয়ায় তাদের গ্রেপ্তার করা হয়।
আদালতে ওই তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন করে রিমান্ড আবেদন করা হয়েছে।

৩১ জুলাই রাতে কক্সবাজারের টেকনাফ উপজেলার মেরিন ড্রাইভে শামলাপুর চেকপোস্টে মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান পুলিশের গুলিতে নিহত হন।

নূরুল আমিন, নাজিম উদ্দিন ও মো. আয়াদ অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলার প্রত্যক্ষদর্শী সাক্ষী হিসেবে টেকনাফ থানায় এজাহারে পুলিশ উল্লেখ করেছিল। এই মামলার তদন্তভার আদালত র‍্যাবের কাছে ন্যাস্ত করেছে। 

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত