ঢাকা, ০৯ মে, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
মহাখালীতে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু হচ্ছে রবিবার করোনায় এক দিনে রেকর্ড সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু খালেদা জিয়ার চিকিৎসা চলবে বাসায়, একটি নতুন ওষুধ যুক্ত দিল্লিতে একটি শয্যায় দু’জন কোভিড রোগী, দৈনিক সংক্রমণ ২ লাখ দ্বিতীয় ডোজেই শেষ নয়, নিতে হতে পারে তৃতীয় ডোজও সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টা, পুরোহিত গ্রেফতার

মুগদা হাসপাতাল থেকে লাফিয়ে পড়ে করোনা রোগীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২১  

রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালের চিরকুট লিখে ১১ তলা থেকে লাফিয়ে পড়ে হাসিব ইকবাল হক মনি (৫০) নামের এক করোনা রোগী আত্মহত্যা করেছেন।  

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শুক্রবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। 

মুগদা থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মোঃ শরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মুগদা হাসপাতালের ১১ তলায় একটি কেবিনে ভর্তি ছিলেন তিনি। 

আমরা ঘটনাস্থলে গিয়ে প্রাথমিকভাবে জানতে পেরেছি, ওই কেবিনে একটি চিরকুট লিখে ১১ তলা থেকে তিনি লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন। আমরা ওই হাসপাতাল থেকে মরদেহ ১২.৫০ মিনিটের সময় উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। 
মৃত্যুর বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

তিনি বলেন, ‘নিহত আসিফের লাশের সঙ্গে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। ওই সুইসাইড নোট তিনি লিখেছেন, “আমি আত্মহত্যার পথ বেছে নিলাম। আমার  লাশটা উদ্ধার করে ইসলামিকভাবে দাফনের ব্যবস্থা কইরেন।” এছাড়াও সুইসাইড নোটে নিজের একাকিত্মের যন্ত্রণার কথাসহ অনেক কিছু উল্লেখ করেছেন আসিফ।’

ওসি আরও বলেন, ‘তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।’

পুলিশ ও সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, ঢাকার ইস্কাটনে থাকতেন আসিফ। তিনি অবিবাহিত ছিলেন। তার আত্মীয়স্বজন যুক্তরাষ্ট্র প্রবাসী। পরিচিত এক চিকিৎসক গত ৯ এপ্রিল তাকে এ হাসপাতালে ভর্তি করেন। নিহতের এক সৎভাই মোহাম্মদপুরে থাকেন। তাকে ফোন করলে তিনি আসতে রাজি হননি।

দুই সপ্তাহ আগে তার আপন ভাই করোনায় আক্রান্ত হয়ে মারা যান। দেশে তার খোঁজ নেওয়ার মতো তেমন কেউ ছিলেন না। এসব মিলিয়েই আসিফ হতাশায় ভুগছিলেন।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত