ঢাকা, ২৪ অক্টোবর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সেনাবাহিনী যেন যুগের সাথে তাল মিলিয়ে চলতে পারে: প্রধানমন্ত্রী সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে যুবকের মৃত্যুর অভিযোগ

মাত্র ৪ ও ১২ দিনের মাথায় কক্সবাজার সদর ও টেকনাফের ওসি প্রত্যাহার

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২১ আগস্ট ২০২০  

কক্সবাজার সদর মডেল থানা ও টেকনাফ মডেল থানার দুই ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে তাদের দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে।

কক্সবাজার জেলার দুই থানায় ওসি পদে নিয়োগের মাত্র ৪ দিন ও ১২ দিনের মাথায় এ দুজনকে প্রত্যাহার করা হলো।

কক্সবাজার সদর থানার নবনিযুক্ত ওসি খায়রুজ্জামানকে শিল্প পুলিশে এবং টেকনাফ থানার ওসি আবুল ফয়সলকে এপিবিএনে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো এ সংক্রান্ত চিঠিতে কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. খায়রুজ্জামান ও টেকনাফ মডেল থানায় ওসি আবুল ফয়সালকে প্রত্যাহারের বিষয়ে জানানো হয়। 

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক সোহেল রানা রাতে প্রত্যাহারের তথ্য নিশ্চিত করেন। 

পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তা মেজর সিনহা মো. রাশেদ হত্যা মামলায় বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশের স্থলাভিষিক্ত হয়েছিলেন মো. আবুল ফয়সল। টেকনাফ মডেল থানায় ওসি আবুল ফয়সালকে গত ৮ আগস্ট নিয়োগ দেওয়া হয়েছিল।

থানা হাজতে এক আসামির মৃত্যুর ঘটনায় প্রত্যাহার করা হয়েছিল কক্সবাজার সদর মডেল থানার ওসি শাহজাহান কবিরকে। পরে পরিদর্শক (তদন্ত) খায়রুজ্জামানকে চলতি দায়িত্ব দেওয়া হয় এবং গত ১৭ আগস্ট খায়রুজ্জামান ওসি হিসেবে নিযুক্ত হন।

খায়রুজ্জামান এর আগে কক্সবাজার সদর থানায় পরিদর্শক হিসেবে এবং আবুল ফয়সাল কুমিল্লার চান্দিনা থানার ওসি হিসেবে কর্মরত ছিলেন।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত