ঢাকা, ২৬ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সীমান্তে অবৈধভাবে গরু আনতে গিয়ে নিহত হলে তার দায় নেবে না সরকার রাজধানীর সিটিং সার্ভিস হচ্ছে চিটিং সার্ভিস....কাদের দিরাই সড়কে পিকআপ চাপায় আমেরিকা প্রবাসীসহ ২জন নিহত মাধবপুরে ২ জনকে হত্যা, দুর্ঘটনার নাটক সাজায় লালমাটিয়ায় এসকে সিনহাকে ‘মাজায় দড়ি’ লাগিয়ে টেনে দেশে আনা হবে:মোজাম্মেল হক নিখুঁত ও স্বচ্ছতার সাথে জনশুমারি করতে হবে:পরিকল্পনামন্ত্রী হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

মঙ্গলবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও পেছালো

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৯  

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে ১২ই নভেম্বর মঙ্গলবারের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা পেছানো হয়েছে। আজ শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ দপ্তরে থেকে এ তথ্য জানানো হয়েছে।

এই পরীক্ষাটি অনুষ্ঠিত হবে, ১২ই নভেম্বরের অনুষ্ঠিতব্য জেএসসি গণিত পরীক্ষা আগামী ১৪ই নভেম্বর সকাল ১০টায় এবং ১২ নভেম্বরের অনুষ্ঠিতব্য জেডিসি পরীক্ষা আগামী ১৫ই নভেম্বর সকাল ৯টায় অনুষ্ঠিত হবে।

এর আগে একই কারণে ৯ই নভেম্বর শনিবার ও ১১ই নভেম্বর সোমবারের জেএসসি ও জেডিসি পরীক্ষাও পেছানো হয়। এর মধ্যে ৯ই নভেম্বরের জেএসসি পরীক্ষা হবে ১২ই নভেম্বর এবং জেডিসি পরীক্ষা হবে ১৪ই নভেম্বর। আবার, ১১ই নভেম্বরের জেএসসি পরীক্ষা ১৩ই নভেম্বর এবং জেডিসি পরীক্ষাটি হবে ১৬ই নভেম্বর।

 

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত