ঢাকা, ০৯ মে, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
মহাখালীতে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু হচ্ছে রবিবার করোনায় এক দিনে রেকর্ড সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু খালেদা জিয়ার চিকিৎসা চলবে বাসায়, একটি নতুন ওষুধ যুক্ত দিল্লিতে একটি শয্যায় দু’জন কোভিড রোগী, দৈনিক সংক্রমণ ২ লাখ দ্বিতীয় ডোজেই শেষ নয়, নিতে হতে পারে তৃতীয় ডোজও সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টা, পুরোহিত গ্রেফতার

মইনউদ্দিন কলেজে সরকারি বরাদ্দ আত্মসাৎ তদন্তের নির্দেশ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৬ মার্চ ২০২১  

নগরীর বাগবাড়ি এলাকার মইনউদ্দিন আদর্শ মহিলা কলেজে মাঠ ভরাটের জন্য বরাদ্দকৃত সরকারি ১ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ তদন্তের নির্দেশ দেয়া হয়েছে। 

গত ১১ মার্চ সিলেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ স্বাক্ষরিত এক চিঠিতে এই নির্দেশনা দেয়া হয়েছে। এতে সিলেট সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে সরেজমিন তদন্ত করে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

এ ব‍্যাপারে সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রব্বানী বলেন, ‘সরেজমিন তদন্তের লিখিত নির্দেশনা পেয়েছি। তদন্ত করে এর সত‍্যতা পেলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব‍্যবস্থা নেওয়া হবে।’

এর আগে গত ৩ মার্চ মইনউদ্দিন আদর্শ মহিলা কলেজের মাঠে মাটি ভরাটের অনিয়ম ও সরকারি টাকা আত্মসাতের অভিযোগ এনে সিলেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ করেন ওই কলেজের প্রভাষক মো. মাহবুবুর রউফ।

আরও পড়ুন
শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত