ঢাকা, ১৫ অক্টোবর, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
দক্ষিণ সুরমায় কিশোরকে অপহরণকালে আটক ১৬ জনকে পুলিশে সোপর্দ বিমান বিধ্বস্ত হয়ে বিশ্বব্যাপী জনপ্রিয় `টারজান` স্ত্রীসহ নিহত মন্ত্রিসভার বৈঠকে স্থানীয় প্রশাসনকে লকডাউনের ক্ষমতা দেয়া হয়েছে সানলাইফ ইন্স্যুরেন্সের প্রতারণা স্বাস্থ্যমন্ত্রীর বোনের বিরুদ্ধে দীর্ঘ প্রতিক্ষার পর দেশে এলো ফাইজারের ১ লাখ ৬০০ ডোজ টিকা

ভয়ঙ্কর হয়ে ওঠার আগেই ৩ রানে কোহলি,পরে রাহানের বিদায় : ১২৬/৩

প্রকাশিত: ১৯ মার্চ ২০১৫   আপডেট: ১৯ মার্চ ২০১৫

ভারতের দুই ওপেনার দুর্দান্ত শুরু করলেও রানের লাগাম টেনে ধরেছে বাংলাদেশের বোলাররা। ৩ উইকেট হারিয়ে টাইগার বোলারদের বিপক্ষে লড়ছে ধোনি দল।

এর আগে ১৬.৩ ওভারে সময় ভারতের ব্যাটিং দুর্গ ভাঙতে শুরু করে বাংলাদেশের বোলাররা। টসে জিতে ব্যাট করতে নেমে বিনা উইকেটে ৭৫ রান যোগ করলেও প্রথমে ভারতীয় শিবিরে আঘাত হানেন অলরাউন্ডার সাকিব আল হাসান। ৩০ রান করা শিখর ধাওয়ানকে ফিরিয়ে দেন তিনি।

পরের ওভারে ৩ রান যোগ করতেই কোহলিকে ফিরিয়ে দেন রুবেল হোসেন। ভয়ঙ্কর হয়ে ওঠার আগেই কোহলি সাজঘরের পথে হাঁটেন ৩ রান করে।

এর আগে ভারতের দুই ওপেনার রোহিত শর্মা ও শিখর ধাওয়ান সতর্ক সূচনা করেন।  এই দুই ওপেনারের ৭৫ রানের জুটি বেঁধে দলকে এগিয়ে নিতে থাকেন। কিন্তু তাদের এই যাত্রায় বাধা হয়ে দাড়ান সাকিব আল হাসান ও রুবেল হোসেন।  এরপর ১৯ রান করা রাহানেকে ফিরিয়ে দেন তাসকিন আহমেদ। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড (এমসিজি) মাঠে শেষ ২৭ ওভারে ৩ উইকেট হারিয়ে ভারতের সংগ্রহ ১১৩ রান ।

অর্ধশতক পূর্ণ করেছেন রোািহত শর্মা। এই মুহূর্তে রোহিত ৫৫ ও রাইনা ০ রানে ব্যাট করছেন। এর আগে নিউজিল্যান্ডের বিপরেক্ষ বিশ্রামে থাকা দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা দলে ফিরেন কোয়ার্টার ফাইনালের ম্যাচে। টসে হারারর পর প্রথমে ব্যাট করার ইচ্ছে ছিল বাংলাদেশেরও এমনই জানিয়েছেন অধিনায়ক।

আরও পড়ুন
বাণিজ্য বিভাগের সর্বাধিক পঠিত