ঢাকা, ১০ মে, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
মহাখালীতে দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল চালু হচ্ছে রবিবার করোনায় এক দিনে রেকর্ড সর্বোচ্চ ১০১ জনের মৃত্যু খালেদা জিয়ার চিকিৎসা চলবে বাসায়, একটি নতুন ওষুধ যুক্ত দিল্লিতে একটি শয্যায় দু’জন কোভিড রোগী, দৈনিক সংক্রমণ ২ লাখ দ্বিতীয় ডোজেই শেষ নয়, নিতে হতে পারে তৃতীয় ডোজও সিলেটের গোলাপগঞ্জে মন্দিরে তরুণীকে ধর্ষণচেষ্টা, পুরোহিত গ্রেফতার

ভারতে হোলি উৎসবে এসে ধর্ষণ ও খুনের শিকার ব্রিটিশ তরুণী

প্রকাশিত: ১৫ মার্চ ২০১৭  

ভারতের গোয়ায় হোলি উৎসবে এসে ধর্ষণ ও খুনের শিকার হয়েছেন ২৮ বছর বয়সী এক ব্রিটিশ তরুণী।

এ ঘটনায় এক `ছিঁচকে চোরকে` গ্রেফতার করেছে পুলিশ। সে ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করেছে। খবর ডেইলি মেইল`র।

ইংল্যান্ডের লিভারপুলের তরুণী দানিয়েল ম্যাকললিন হোলি উৎসবে যোগ দিতে গোয়ায় আসেন। সোমবার রাতে তিনি পালোলেম সৈকতে হোলি উৎসবে ছিলেন।

মঙ্গলবার সকালে সেখান থেকে প্রায় চার কিলোমিটার দূরে ওই তরুণীর রক্তাক্ত ও বিবস্ত্র মরদেহ দেখতে পান এক কৃষক। তার মাথায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় বিকাত ভগত নামে এক `ছিঁচকে চোরকে` গ্রেফতার করেছে পুলিশ। সে ধর্ষণের পর পরিচয় গোপন করতে ওই তরুণীকে হত্যা করেছে বলে স্বীকার করেছে।

ডেপুটি পুলিশ সুপার স্যামি তাভারেস সাংবাদিকদের বলেন, `আমরা ভগতকে গ্রেফতার করেছি। সে ওই তরুণীকে ধর্ষণের পর পরিচয় গোপন রাখতে হত্যার কথা স্বীকার করেছে।`

`অশুভর ওপর শুভর বিজয়` উদযাপনে একে অন্যের ওপর রঙ ছিটিয়ে হিন্দু ধর্মাবলম্বীরা হোলি উৎসব পালন করে থাকেন। তবে এ উৎসবে অনেক সময় নারীরা যৌন হয়রানির শিকার হন বলে অভিযোগ রয়েছে।

আরও পড়ুন
পর্যটন বিভাগের সর্বাধিক পঠিত