ঢাকা, ১৯ জুন, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে ইইউ প্রতিনিধিদলের উদ্বেগ পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ জারদারি গ্রেফতার ৪০ লাখ ঘুষ: দুদক পরিচালক এনামুল বাসির সাময়িক বরখাস্ত ওসি মোয়াজ্জেমকে খুঁজেই পাচ্ছে না পুলিশ!

ভারতীয় ‘ভোগে’র প্রচ্ছদে বাংলাদেশের মডেল পিয়া

প্রকাশিত: ৩১ জুলাই ২০১৬  

মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া। অভিনেত্রী হিসেবেও রয়েছে তার শক্ত অবস্থান। হঠাৎ সবাইকে অবাক করে দিয়ে বিশ্বের অন্যতম প্রভাবশালী ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদে জায়গা করে নিয়েছেন পিয়া।

বিশ্বের ২৩ টি দেশে থেকে এই ম্যাগাজিনটি প্রকাশিত হয়ে থাকে। এবারই প্রথম কোনো বাংলাদেশি নারী মডেল ‘ভোগ’ ম্যাগাজিনের ভারতীয় সংস্করণের প্রচ্ছদে জায়গা পেলেন। আগামী অক্টোবর মাসের সংখ্যায় দেখা যাবে পিয়াকে।

এ প্রসঙ্গে পিয়া  বলেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশ থেকে কোনো নারী মডেল ভোগের প্রচ্ছদে জায়গা পেতে যাচ্ছে। ভোগ ম্যাগাজিন বিশ্বের অন্যতম সেরা ম্যাগাজিন। আনন্দের ব্যাপার হলো- ম্যাগাজিন কর্তৃপক্ষ আমাকে ডেকে পাঠিয়েছেন। তাই কাজটি করে অনেক ভালো লাগছে।’

তিনি আরো বলেন, ‘সব সময়ই আমার ইচ্ছে ছিল নতুন কিছু করার। ক্যারিয়ারে নতুন কিছু যোগ করার। তারই ধারাবাহিকতায় আমি কাজ করে যাচ্ছি। এ কাজের মধ্য দিয়ে ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ হলো।’

গত ২৭ জুলাই ফটোশুটের জন্য মুম্বাই যান পিয়া। ২৮  জুলাই মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে ফটোশুটে অংশ নেন তিনি।  তার ছবি তুলেছেন ভোগ’র ফটোগ্রাফার ভারত শিখা। ফটোশুট শেষে গত ২৯ জুলাই দেশে ফিরেছেন এই অভিনেত্রী।

২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব পান পিয়া। মডেলিংয়ের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু হয়। তবে র‌্যাম্পে পিয়ার যেমন শক্ত অবস্থান রয়েছে তেমনি আছে তার ভালোবাসা। ২০১২ সালে রেদওয়ান রনি পরিচালিত চোরাবালি সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে পিয়ার।

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত