ঢাকা, ২৫ ফেব্রুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
ক্ষমতা ছেড়ে দেওয়ার প্রতিশ্রুতি মিয়ানমার সেনাবাহিনীর মিয়ানমার সেনাবাহিনীর ক্ষমতা দখল: প্রেসিডেন্ট ও সু চি গ্রেফতার করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

ভারতকে ২-১ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে বাংলাদেশ

প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৫  

সাফ অনূর্ধ্ব-১৬ ফুটবল চ্যাম্পিয়নশিপের গ্রুপ পর্বের শেষ ম্যাচে ভারতকে ২-১ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ।

সিলেট জেলা স্টেডিয়ামে ম্যাচের ৩৪ মিনিটে অধিনায়ক শাওনের গোলে এগিয়ে যায় বাংলাদেশ (১-০)। ফিরতি বল পেয়ে বাম পায়ের জোরালো শটে বল জালে জড়ান শাওন।  তার গোলে ভর করে ১-০ গোলে এগিয়ে থেকেই বিশ্রামে যায় বাংলাদেশ।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে আক্রমণ শাণাতে থাকে বাংলাদেশ। তবে পাল্টা আক্রমণ থেকে দ্বিতীয়ার্ধের ৪৮ মিনিটে ভারতের রাহিম আলী গোল করে সমতা আনেন(১-১)।

ম্যাচের ৮৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করে আবারও বাংলাদেশকে এগিয়ে নেন সরওয়ার জামান নিপু (২-১)। শেষ পর্যন্ত এই ব্যবধানেই জয় নিয়ে মাঠে ছাড়ে বাংলাদেশের তরুণ ফুটবলাররা।

 প্রথম ম্যাচে ভারত ৫-০ গোলে হারায় শ্রীলঙ্কাকে। আর বাংলাদেশ ৪-০ গোলে হারায় তাদের। ইতিমধ্যে শ্রীলঙ্কা টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে।

শুক্রবার টুর্নামেন্টের প্রথম রাউন্ডের সর্বশেষ ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হবে নেপাল। প্রথম রাউন্ড শেষে সরাসরি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে।

১৬ আগস্ট প্রথম সেমিফাইনাল এবং ১৭ আগস্ট দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ আগস্ট।

আরও পড়ুন
বাণিজ্য বিভাগের সর্বাধিক পঠিত