ঢাকা, ০৭ ডিসেম্বর, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
২৫ জনকে আসামি করে আবরার হত্যার চার্জশিট:অভিযুক্তরা উচ্ছৃঙ্খল ছিল

ব্রেকিং নিউজ ---নিখোঁজ মুজিবের লন্ডনের বাসায় চিরকুট: অপহরন করে সিলেটে রাখা হয়েছে

প্রকাশিত: ৮ মে ২০১৪   আপডেট: ৯ মে ২০১৪

গত রোববার থেকে নিখোঁজ সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি,যুক্তরাজ্য প্রবাসী নেতা মুজিবুর রহমানকে সিলেটের একটি বাসায় আটকে রাখা হয়েছে। আগামী দুই দিনের মধ্যে তাকে হত্যা করা হবে।

আজ বৃহস্পতিবার লন্ডন সময় সকাল ১১টায়  তাঁর বাসার লেটার বক্সে একটি চিরকুটে এসব লিখে ফেলে গেছে কে বা কারা।
বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশে বসবাসরত ওই নিখোঁজ বিএনপি নেতার শ্যালক ব্যারিষ্টার আনোয়ার হোসেন সিলেট নিউজ২৪ ডটকমকে এই তথ্য জানিয়েছেন।

চিরকুটটি বাংলায় লেখা ।ভুল বানানে এতে লেখা রয়েছে - ‘‘ সানডে লেইট নাইট ৩ গুন্ডা ২টা সিএনজি দিয়া এক ঘরের মধ্যে রাখছে।ড্রাইভার আলাদা, তিনি আলাদা জায়গায় আছেন।অন্য পার্টির কাছে দেয়ার কথা ছিল,তারা সুযোগ পায়নি।সিলেট থেকে বের হবার সুযোগ পাইতেছেনা।এখন তারা তাদের জান বাচাতে এক দুই দিনের মধ্রে মেরে ফেরতে চাইতেছে।তিনি বর্তমানে সিলেটের এক ঘরের মধ্যে আছেন’’।

জানা যায়, লন্ডনের ইলফোর্ডের বাসার লেটার বক্সে সকালে একটি চিঠি পান অপহৃতের স্ত্রী সালেহা বেগম।। চিঠিতে তাঁকে কেন এবং কারা অপহরণ করেছে তা উল্লেখ না থাকলেও বলা হয়েছে রোববার রাতে মুজিবুরকে একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে অপহরণ করে সিলেটের একটি বাসায় নিয়ে রাখা হয়েছে।
তবে অপহরণকারীরা নিজেরা বাঁচতে আগামী দুই দিনের মধ্যেই অপর পাঠির কাছে হস্হান্তর করবে, না হলে তাঁকে হত্যা করবে বলে জানিয়েছে।

অপহৃতের শ্যালক ব্যারিস্টার  আনোয়ার জানান,  লন্ডনে বাসার লেটার বক্সে আমার বোন চিঠি পেয়ে আমাদের জানিয়েছেন এসব কথা। চিঠিতে অপহরণকারীরা উল্লেখ করেছে রোববার রাতে একটি সিএনজিতে করে সিলেট শহরের একটি বাসায় ড্রাইভারসহ মুজিবুর রহমানকে আটকে রাখা হয়েছে।

তবে কেন বা কারা তাকে অপহরণ করেছে সে বিষয়টি চিঠিতে উল্লেখ করা না হলেও আগামী দুই দিনের মধ্যে মুজিবকে হত্যা করা হবে বলে জানানো হয়েছে।`এই চিরকুট টি লন্ডন থেকে সুনামগজ্ঞ পুলিশের কাছে পাঠানো হচ্ছে।

এদিকে,মুজিবুর রহমানের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে লন্ডন প্রবাসী সিলেটের এক ব্যবসায়ীর সঙ্গে লন্ডনে বিরোধ আছে মুজিবুর রহমানের। ওই ব্যবসায়ীর বর্তমানে সিলেটেও বড় ব্যবসা রয়েছে।তিনি গত চারমাস সিলেট অবস্হান করে সম্পতি লন্ডন গেছেন। তিনি এই ঘটনা ঘটাতে পারেন বলে তাদের আশংকা করছেন। মুজিবুর রহমান নিখোঁজ হওয়ার পর পুলিশি তার ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়েছে।

আরও পড়ুন
মুক্তিযুদ্ধ বিভাগের সর্বাধিক পঠিত