ঢাকা, ২৩ এপ্রিল, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ---শ্রীলংকায় ৮টি পৃথক বোমা হামলায় নিহত বেড়ে ২০৭,কারফিউ জারি ‘সরকার বেকায়দায় নেই যে খালেদাকে প্যারোলে মুক্তি দিতে হবে’ আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা বেড়েছে: প্রধানমন্ত্রী সুনামগঞ্জে যুবক খুনের নেপথ্যে নৌ-পথে চাঁদাবাজি, গ্রেপ্তার ৮ নুসরাত হত্যা: আ’লীগ নেতা রুহুল আমিন আটক সিলেটের ওসমানীনগরে বিধবাকে ধর্ষণের অভিযোগে মামাশ্বশুর গ্রেফতার

বিয়ে করলেন উপস্থাপিকা ব্রাউনিয়া– লে. জেনারেল সারওয়ার্দী

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০১৮   আপডেট: ২৬ নভেম্বর ২০১৮

বিয়ে করলেন উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া এবং লেফটেন্যান্ট জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী।

এ বিষয়ে ব্রাউনিয়া জানান, দুই পরিবারের সম্মতিতে গত ৬ নভেম্বর আক্‌দ আর ১৬ নভেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আগামী ২৬ নভেম্বর তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

ফারজানা ব্রাউনিয়া বলেন, ‘আমরা আমাদের পরিবারের সম্মতিতেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে পরিচয় কাজের সূত্রে। ২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) দুই সপ্তাহব্যাপী ক্যাপস্টোন কোর্স করার সময় সারওয়ার্দীর সঙ্গে পরিচয়। কাজের সুবাদে আমাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়।’

২০০০ সালে বাংলাদেশ টেলিভিশনে সংবাদ পাঠিকা হিসেবে ব্রাউনিয়ার শোবিজে যাত্রা শুরু হয়। তবে তিনি আলোচনায় আসেন ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় ভিন্নধর্মী উপস্থাপনার মধ্য দিয়ে। উপস্থাপনার পাশাপাশি নানা ধরনের সামাজিক কাজের সঙ্গে যুক্ত আছেন ব্রাউনিয়া। তিনি স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান।

অপরদিকে রানা প্লাজা ধসের পর নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে উদ্ধার কাজের নেতৃত্ব দিয়ে আলোচনায় আসেন চৌধুরী হাসান সারওয়ার্দী। ২৬ মার্চ ‘লাখো কণ্ঠে সোনার বাংলা’ আয়োজনের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। এরপর তিনি আর্টডকের জিওসি ও ন্যাশনাল ডিফেন্স কলেজের কমান্ড্যান্ট হন। এ বছরের ১ জুন অবসরে যান হাসান সারওয়ার্দী।

এর আগে তিনি আনসার ও ভিডিপি এবং এসএসএফের মহাপরিচালক এবং সেনা গোয়েন্দা বিভাগের পরিচালকসহ গুরুত্বপূর্ণ পদে ছিলেন। বর্তমানে তিনি দুটি ব্যবসা প্রতিষ্ঠানের পরামর্শক হিসেবে কাজ করছেন।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত