ঢাকা, ২৪ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

বিশ্বনাথে রাস্তা নির্মাণ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২০  

সিলেটের বিশ্বনাথ উপজেলায় রাস্তা নির্মাণ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে উভয় পক্ষে অন্তত ১০জন আহত হয়েছেন।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সকালে উপজেলার নরশিংপুর গ্রামের আজির উদ্দিন (৪৫) ও সাজ্জাদ মিয়ার (৪৫) মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, ইব্রাহিম আলী (৫০), মইয়ব আলী (৫০), কামরুল ইসলাম (২৮) ও লাযেক আহমদ (১৫)। গুরুতর আহত অবস্থায় আজির উদ্দিন (৪৫), এসএসসি পরীক্ষার্থী মারজান আহমদ (১৬), আব্দুশ শহীদ (৩০) ও লুৎফুর রহমানকে (৩৫) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে গুরুতর আহতদের মধ্যে আজির উদ্দিনের অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

জানা গেছে, নরশিংপুর গ্রামের পার্শ্ববর্তী হাওরে গ্রাম থেকে একটি রাস্তা নিতে চান সাজ্জাদ মিয়া পক্ষ। রাস্তার মধ্যখানে আজির উদ্দিনের জমি পড়ায় রাস্তা নির্মাণে বাঁধা দেন আজির উদ্দিন পক্ষ। এতে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে উভয় পক্ষের ১০জন আহত হন।

ওই রাস্তা নির্মাণ নিয়ে দীর্ঘদিন থেকে তাদের দু’পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। এনিয়ে গ্রামে বেশ কয়েকবার সালিশ বৈঠকও হয়েছে। শেষ মঙ্গলবার ফের দুপক্ষের সংঘর্ষ বাঁধে।

মামলা দেওয়া হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে জানিয়ে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা বলেন, ফের সংঘর্ষের আশংকায় নরশিংপুর এলাকায় পুলিশি টহল বাড়ানো হয়েছে।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত