ঢাকা, ১০ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

বিশ্বনাথে করোনায় আক্রান্ত ১৮ জনের মধ্যে ১৩ জনই পুলিশ সদস্য

প্রকাশিত: ১৯ মে ২০২০  

সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের তিনজন কনস্টেবল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক কর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।  এই নিয়ে বিশ্বনাথ উপজেলায় মোট ১৮ জন করোনায় আক্রান্ত হলেন। এদের মধ্যে ১৩ জনই পুলিশ সদস্য।

জানা গেছে, গত ১৬ মে বিশ্বনাথ উপজেলা থেকে ৬১ জনের শরীরের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছিল। আজ সোমবার (১৮ মে) রাতে এদের মধ্যে চারজনের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। 

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তী জানিয়েছেন, পজিটিভ রিপোর্ট আসা পুলিশ সদস্যরা কোয়ারেন্টিনে ছিলেন। রিপোর্ট পাওয়ার পরপর তাদের সিলেট নগরীর পুলিশ হাসপাতালে প্রেরণের প্রস্তুতি নেয়া হয়েছে।

এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সদ্য যোগদেয়া ফার্মাসিস্ট হেলাল মিয়া। তিনি গত শনিবার (১৬ মে) যোগদানের সময় শরীরের নমুনা প্রদানের পর থেকে কোয়ারেন্টিনে ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. আব্দুর রহমান।

জানা গেছে, বিশ্বনাথ উপজেলায় এই নিয়ে মোট ১৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ১৩ জনই পুলিশ সদস্য।

আরও পড়ুন
এক্সক্লুসিভ বিভাগের সর্বাধিক পঠিত