ঢাকা, ০৭ ডিসেম্বর, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
২৫ জনকে আসামি করে আবরার হত্যার চার্জশিট:অভিযুক্তরা উচ্ছৃঙ্খল ছিল

বিমান বন্দরে কলিম উদ্দিন মিলনকে সংবর্ধনা

প্রকাশিত: ২ মে ২০১১   আপডেট: ৫ মে ২০১১


বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটি’র সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপি’র নবনির্বাচিত সাধারণ সম্পাদক, সাবেক সদস্য সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন বলেছেন, বর্তমান মহাজোট সরকার দেশে আবারো এক দলীয় বাকশালী রাজত্ব কায়েম করতে চায়।
গত রোববার দুপুরে সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমান বন্দরে তাকে দেয়া এক সংবর্ধনায় তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, ইসলাম বিরোধী নারী নীতি বাস্তবায়নের মাধ্যমে দেশ থেকে ধর্মীয় মূল্যবোধকে হত্যা করতে চায় তারা। এ পরিস্থিতিকে বাংলাদেশী জাতীয়তাবাদে বিশ্বাসী কোন দেশপ্রেমিক ঘরে বসে থাকতে পারেনা। বাংলাদেশের আপোষহীন নেত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে রাজপথের আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে। আর এজন্য বিএনপি ও এর অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

 

কলিম উদ্দিন আহমদ মিলন সুনামগঞ্জ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মনোনীত হওয়ায় সিলেট জেলা বিএনপি, সুনামগঞ্জ জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদল এবং ছাতক ও দোয়ারা সর্বস্তরের জনসাধারণের পক্ষ থেকে তাকে এই সংবর্ধনা দেয়া হয়।

 

বিমান বন্দরে তাকে বিভিন্ন ব্যক্তি ও সংগঠন এবং বিএনপি ও এর অংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বিমান বন্দরে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আলী আহমদ, বিএনপি নেতা মাহবুবুর রব চৌধুরী ফয়সল, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম।

 

উপস্থিত ছিলেন বিএনপি নেতা মালিক খান, সুনামগঞ্জ জেলা বিএনপি’র সহ সভাপতি মোতালেব খান, জেলা সাংগঠনিক সম্পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদ, ছাতক পৌর বিএনপি’র সভাপতি সৈয়দ তিতুমীর, সাধারণ সম্পাদক সামছুর রহমান সমছু, ছাতক উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মশতাক আহমদ ও সেক্রেটারাী ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া মাজকুর পাবেল, দোয়ারাবাজার উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুস সোবহান চেয়ারম্যান, সেক্রেটারী হারুনুর রশিদ, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফখর উদ্দিন চেয়ারম্যান, আব্দুর রহমান, ছাতক পৌর বিএনপির সহ সভাপতি লায়েক শাহ।

 

আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা সামসুর রহমান বাবুল, আফজাল চৌধুরী মুরাদ, হিফজুল বারী শিমুল, সামছুল হক নমু, ফারুক আহমদ, আফতাফুর রহমান খসরু, জসিম উদ্দিন সুমেন, সালেহ আহমদ, শাহ শফিকুল আলম মতি, রুহুল আমিন, আশরাফুর রহমান চৌধুরী, কয়েছ আহমদ, জাহেদুল ইসলাম আবাব, আব্দুল কাবির, এডভোকেট আব্দুল কাহার, হাজী কদরুল ইসলাম, আবুল হেসেন, হাজী রুহুল আমীন, হাজী আসিদ আলী, বাবুল মিয়া মেম্বার, মনির উদ্দিন মেম্বার, বাকী বিল্লাহ, কাজী মাওলানা আব্দুস সামাদ, মোজাম্মেল হক রুহেল, শাহজাহান আব্দুল্লাহ, আজিজুর রহমান, আব্দুল মুমিন, পীর ছায়াদুর রহমান, সায়েক আলম, মেহদী হাসান সোনা মিয়া, ফজলুল করিম বকুল, সুলেমান মিয়া, যুবদল নেতা জে ইউ বাহার, সাজ্জাদ হোসাইন, আজিজুর রহমান, আব্দুল করিম চন্দন প্রমুখ।

 

সংবর্ধনা শেষে এক বর্ণাঢ্য মোটর শোভাযাত্রা সহকারে কলিম উদ্দিন মিলনকে ছাতক নিয়ে যাওয়া হয়। 

 

আরও পড়ুন
ঐতিহ্য বিভাগের সর্বাধিক পঠিত