ঢাকা, ২৬ আগস্ট, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ--বরগুনায় রিফাত হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

বিধান সাহাকে জড়িয়ে সংবাদ প্রকাশ:মহানগর ছাত্রলীগের ক্ষোভ-প্রতিবাদ

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০১৪  

সম্প্রতি বিভিন্ন পত্রিকায় সিলেট মহানগর আওয়ামীলীগ নেতা, মদনমোহন কলেজ ছাত্র সংসদের পরপর দুই বারের নির্বাচিত এজিএস ও জিএস বিধান কুমার সাহাকে জড়িয়ে মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত প্রকাশিত খবরের  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বিধান কুমার সাহার জনপ্রিয়তায় ঈর্ষান্তিত হয়ে একটি কুচক্রীমহল তার বিরুদ্ধে বিভিন্ন ধরণের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

তৃণমূল থেকে ওঠে আসা ত্যাগী নেতা বিধান কুমার সাহা আওয়ামী লীগ পরিবারের দুঃসময়ে সবসময়ই রাজপথে জোরালো অবস্থান নিয়ে দলের জন্য অগ্রণী ভূমিকা রেখেছেন এবং আজও দলের জন্য  যেকোনো ত্যাগ স্বীকারে সর্বদা প্রস্তুত রয়েছেন।
নেতৃবৃন্দ সেই সাথে বিধান কুমার সাহার নেতৃত্বাধীন কাশ্মীর গ্রপ কে সন্ত্রসী গ্রপ হিসাবে আখ্যায়িত করায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।
বিবৃতি দাতারা হলেন- মহানগর ছাত্রলীগের সভাপতি রাহাত তরফদার,সহ-সভাপতি ডা. জামিল এ চৌধুরী তামিম,শেখ আলী আশরাফ সোহেল,মিটন লাল দে, অপূর্ব দেবনাথ, সাধারণ সম্পাদক এমরুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মিজান আহমদ পারভেজ, ময়নূল হক ইলিয়াছ দিনার,

মহানগর ছাত্রলীগের সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য তানবীর কবির সুমন চৌধুরী, মো.আমির হোসেন,সৈয়দ শফিকুল ইসলাম, বিদুৎ ভূষণ দেব,সৈকত চন্দ্র রিমি,সৈয়দ মোহাম্মদ আকিব অপু, মোস্তাক আহমদ,সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব সামন্ত,দক্ষিণ সুরমা ছাত্রলীগ নেতা মো. তাজুল আলম, মো. আলী প্রমুখ নেতৃবৃন্দ।

আরও পড়ুন
ঐতিহ্য বিভাগের সর্বাধিক পঠিত