ঢাকা, ২০ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

বালাগজ্ঞের ওসমানীনগরে নিখোঁজের চারদিন পর স্বেচ্ছাসেবকলীগ কর্মির গলিত লাশ উদ্ধার

প্রকাশিত: ১ মে ২০১৪  

সিলেটের ওসমানীনগরের অর্জূন ভৌমিক(২০) নামের এক স্বেচ্ছাসেবকলীগ কর্মির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করেছে পুলিশ। সে থানার গোয়ালাবাজার ইউপির পূরকায়স’পাড়া গ্রামের মৃত নিলু ভৌমিকের ছেলে।

নিহত অর্জুন স্বেচ্ছাসেবক লীগের সক্রীয় কর্মী এবং বালাগঞ্জ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ছাত্রযুব ঐক্য পরিষদের সদ্য বিলুপ্ত কমিটির কোষাধ্যক্ষ ছিল জানা যায়।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, অজূর্ন গত রোববার বোনের বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি। মঙ্গলবার থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। আজ বৃহসপতিবার সকালে তাদের বাড়ির নিকটবর্তী স্হানীয় মজনু মিয়ার একটি নির্মানাধীন কাচা ঘরের তীরের সাথে শরিরের জামা দিয়ে ঝুলন- অবস্হায় গলিত একটি লাশ দেখতে পাওয়া যায়।

পচে ফুলে যাওয়ায় প্রথমে লাশটির পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। শেষে লাশের পকেটে থাকা মোবাইল ফোন দেখে অর্জূনের লাশ বলে সনাক্ত করে তার পরিবার।

অর্জূনের বড় ভাই মিলন ভৌমিক বলেন, গত রোববার বোনের বাড়ি যাওয়ার কথা বলে সে বেড়িয়ে যাওয়ার পর আর ফিরেনি। কারও সাথে আমাদের কোন বিরোধও নেই।
ওসমানীনগর থানার ওসি জুবের আহমদ বলেন, অর্জূনের পরিবারের লোকজন লাশ সনাক্ত করেছেন। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত