ঢাকা, ২৬ মে, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ব্রেকিং নিউজ---শ্রীলংকায় ৮টি পৃথক বোমা হামলায় নিহত বেড়ে ২০৭,কারফিউ জারি ‘সরকার বেকায়দায় নেই যে খালেদাকে প্যারোলে মুক্তি দিতে হবে’ আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা বেড়েছে: প্রধানমন্ত্রী সুনামগঞ্জে যুবক খুনের নেপথ্যে নৌ-পথে চাঁদাবাজি, গ্রেপ্তার ৮ নুসরাত হত্যা: আ’লীগ নেতা রুহুল আমিন আটক সিলেটের ওসমানীনগরে বিধবাকে ধর্ষণের অভিযোগে মামাশ্বশুর গ্রেফতার

বালাগজ্ঞের ওসমানীনগরে নিখোঁজের চারদিন পর স্বেচ্ছাসেবকলীগ কর্মির গলিত লাশ উদ্ধার

প্রকাশিত: ১ মে ২০১৪  

সিলেটের ওসমানীনগরের অর্জূন ভৌমিক(২০) নামের এক স্বেচ্ছাসেবকলীগ কর্মির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করেছে পুলিশ। সে থানার গোয়ালাবাজার ইউপির পূরকায়স’পাড়া গ্রামের মৃত নিলু ভৌমিকের ছেলে।

নিহত অর্জুন স্বেচ্ছাসেবক লীগের সক্রীয় কর্মী এবং বালাগঞ্জ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ছাত্রযুব ঐক্য পরিষদের সদ্য বিলুপ্ত কমিটির কোষাধ্যক্ষ ছিল জানা যায়।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, অজূর্ন গত রোববার বোনের বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি। মঙ্গলবার থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। আজ বৃহসপতিবার সকালে তাদের বাড়ির নিকটবর্তী স্হানীয় মজনু মিয়ার একটি নির্মানাধীন কাচা ঘরের তীরের সাথে শরিরের জামা দিয়ে ঝুলন- অবস্হায় গলিত একটি লাশ দেখতে পাওয়া যায়।

পচে ফুলে যাওয়ায় প্রথমে লাশটির পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। শেষে লাশের পকেটে থাকা মোবাইল ফোন দেখে অর্জূনের লাশ বলে সনাক্ত করে তার পরিবার।

অর্জূনের বড় ভাই মিলন ভৌমিক বলেন, গত রোববার বোনের বাড়ি যাওয়ার কথা বলে সে বেড়িয়ে যাওয়ার পর আর ফিরেনি। কারও সাথে আমাদের কোন বিরোধও নেই।
ওসমানীনগর থানার ওসি জুবের আহমদ বলেন, অর্জূনের পরিবারের লোকজন লাশ সনাক্ত করেছেন। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত