ঢাকা, ০৬ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

বাংলাদেশে বন্ধ হলো জি- নেটওয়ার্কের সব চ্যানেল

প্রকাশিত: ২ এপ্রিল ২০১৯  

বাংলাদেশে বন্ধ করে দেয়া হয়েছে ভারতের জনপ্রিয় টিভি চ্যানেল নেটওয়ার্ক জি-এর সব চ্যানেল। এসবের মধ্যে জি বাংলা ছাড়াও রয়েছে জি সিনেমা, জি বাংলা সিনেমা, জি টিভি, জি প্রিমিয়ার প্রভৃতি।

আজ থেকে এসবের মধ্যে কোনো চ্যানেলই দেখতে পারছেন না দর্শক। শুধু তাই নয়, বাংলাদেশে বন্ধ হয়ে যেতে পারে একে একে বিদেশী সব চ্যানেল। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্যাবল অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(কোয়াব)এর প্রতিষ্ঠাতা সভাপতি এস এম আনোয়ার পারভেজ।

ক্যাবল অপারেটর প্রতিষ্ঠান জাদু ডিজিটালের কাস্টমার সার্ভিস কর্মকর্তা ফয়সাল আহমেদ জানান, তথ্য মন্ত্রণালয়ের নির্দেশক্রমে বাংলাদেশে চ্যানেলগুলো বন্ধ রাখা হয়েছে। তবে তথ্য মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, মন্ত্রণালয়ের পক্ষ থেকে চ্যানেলগুলো বন্ধ করতে কোনো নির্দেশ দেয়া হয়নি। এদিকে হঠাৎ করে জনপ্রিয় এই ভারতীয় চ্যানেলগুলো বন্ধ হয়ে যাওয়ায় মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে সাধারণ দর্শকদের মধ্যে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সকাল থেকেই চলছে আলোচনার ঝড়। অনেকেই সিদ্ধান্তটিকে সাধুবাদ জানিয়েছেন। আবার অনেকে বলেছেন, বিদেশী চ্যানেল অনর্থক বন্ধ করে দেওয়ার কোন যৌক্তিকতা নেই। উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে বাংলাদেশে যে ক’টি বিদেশি চ্যানেল জনপ্রিয় হয়ে উঠেছিল তার মধ্যে কলকাতা থেকে নিয়ন্ত্রিত জি বাংলা অন্যতম।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত