ঢাকা, ২৬ জানুয়ারি, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
সীমান্তে অবৈধভাবে গরু আনতে গিয়ে নিহত হলে তার দায় নেবে না সরকার রাজধানীর সিটিং সার্ভিস হচ্ছে চিটিং সার্ভিস....কাদের দিরাই সড়কে পিকআপ চাপায় আমেরিকা প্রবাসীসহ ২জন নিহত মাধবপুরে ২ জনকে হত্যা, দুর্ঘটনার নাটক সাজায় লালমাটিয়ায় এসকে সিনহাকে ‘মাজায় দড়ি’ লাগিয়ে টেনে দেশে আনা হবে:মোজাম্মেল হক নিখুঁত ও স্বচ্ছতার সাথে জনশুমারি করতে হবে:পরিকল্পনামন্ত্রী হাইকোর্টে জামিন চাইলেন প্রথম আলোর সম্পাদক এসএসসি পরীক্ষা ৩ ফেব্রুয়ারি,সংশোধিত রুটিন প্রকাশ ইভটিজিং ও নিরাপত্তা নিশ্চিত হলে বাল্যবিবাহ রোধ ও শিক্ষা বাড়বে মৌলভীবাজারে বাগানে ৪ জনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না:প্রধানমন্ত্রী হাসিনা শিক্ষা বানিজ্যের প্রতিবাদে সিলেট ল কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ‘প্রথম আলো’র সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ঢাবি ছাত্রীকে ধর্ষণ: আদালতে মজনুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি সিলেটে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ ‘হাইকোর্টের আদেশ মেনে আন্দোলন থেকে বিরত থাকুন’....কাদের দক্ষিণ সুরমায় ইয়াবাসহ গ্রেপ্তার ১ খালেদা জিয়ার দণ্ড স্থগিতের বিষয়ে যা বললেন অ্যাটর্নি জেনারেল রিট খারিজ,৩০ জানুয়ারিই হবে ঢাকার দুই সিটি নির্বাচন মুজিববর্ষ উদযাপনে মহাপরিকল্পনা,বছরজুড়ে দেশ-বিদেশে ২৯৮টি অনুষ্ঠান

বাংলাদেশকে ১৭৫ রানের লক্ষ্য দিল ভারত

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৯  

নাগপুরের উইকেট স্লো। বল নিচু হয়ে আসে। রান তাই বেশি হয় না। আগের চার ম্যাচে প্রথমে ব্যাট করা দল দেড়শ' রান করতে পারেনি এখানে।

 

নাগপুরে সিরিজ নির্ধারণী টি-টোয়েন্টিতে বাংলাদেশকে জয়ের জন্য ১৭৫  রানের লক্ষ্য দিলো ভারত। টসে হেরে ব্যাটিংয়ে নেমে লোকেশ রাহুল আর শ্রেয়াস আইয়ারের ফিফটিতে ২০ ওভারে ১৭৪/৫ সংগ্রহ করে ভারত। বাংলাদেশের হয়ে শফিউল ইসলাম ৪ ওভারে ৩২ রানে ২টি। সৌম্য সরকার ২৯ রানে নেন ২ উইকেট। 
৪ ওভারে ২২ রান দিয়ে আল আমিনের শিকার এক  উইকেট। মোস্তাফিজুর সুবিধা করতে পারেননি। ৪ ওভারে ৪২ রান খরচ করে উইকেটশূন্য থাকেন। 

ইনিংসের দ্বিতীয় ওভারেই আঘাত হানেন শফিউল ইসলাম। তার বলে উপড়ে যায় ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার লেগ স্টাম্প। আগের ম্যাচে ৮৫ রান করা রোহিত এবার ২ রানেই ফেরেন।

রোববার বাংলাদেশ-ভারতের তিন ম্যাচ সিরিজের শেষ টি-২০ ম্যাচটা তাই স্বল্প রানে জমাট লড়াই হবে বলে আভাস পাওয়া গিয়েছিল। কিন্তু টস হেরে ব্যাট করা ভারত নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে পেয়েছে ১৭৪ রানের বড় সংগ্রহ। 

আরও পড়ুন
খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত