ঢাকা, ১২ জুলাই, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
দেশে করোনা মোকাবিলার পরিস্থিতি দেখে হতাশ চীনা বিশেষজ্ঞ দল করোনার মধ্যেও উন্নয়নের ধারা বজায় রাখতে প্রচেষ্টা চালাচ্ছে সরকার সিলেট বিভাগে নতুন আরও ১৪২ জনের করোনা শনাক্ত,সিলেটেই ৭৮ সিলেটে করোনা রোগী বাড়ছেই, হাসপাতালে `ঠাঁই নাই, ঠাঁই নাই` অবস্হা

বহুল আলোচিত আবদুর রহমান বদি করোনা আক্রান্ত, স্ত্রী নেগেটিভ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৯ জুন ২০২০  

কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনে সাবেক সংসদ সদস্য বহুল আলোচিত আবদুর রহমান বদি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে তার করোনা পজিটিভ ধরা পড়ে।

শুক্রবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. মাহবুবর রহমান জানান, বৃহস্পতিবার সকালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে কক্সবাজারের ইউনিয়ন হাসপাতালে ভর্তি হন সদস্য আব্দুর রহমান বদি।

এর পরপরই তার নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়। একই সঙ্গে কক্সবাজারে অবস্থানরত তার স্ত্রী বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তার চৌধুরীর নমুনাও পরীক্ষার জন্য পাঠানো হয়।

তিনি বলেন, কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া আজ (শুক্রবার) সন্ধ্যায় জানিয়েছেন, আব্দুর রহমান বদির ফলাফল পজিটিভ এসেছে। তবে এমপি শাহীন আক্তার চৌধুরীর ফলাফল নেগেটিভ।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত