ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০২০
SylhetNews24.com
শিরোনাম:
চলতি বছরের গত ৮ মাসে সীমান্তে ৩৩ বাংলাদেশি নিহত:বিজিবি এবার সেই প্রদীপের বিরুদ্ধে বোনের সম্পত্তি জবর দখলের অভিযোগ স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন সিটি মেয়র আরিফ ও প্রধান প্রকৌশলী ভারতে ১৫`শ টন ইলিশ রপ্তানির বিশেষ অনুমতি করোনা সংক্রমণে বিশ্বে দ্বিতীয় ভারত,একদিনে আক্রান্ত সাড়ে ৯৬ হাজার করোনা: ২৪ ঘণ্টায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১,৭৯২ জন

বলিউডে একসঙ্গে মহেশ-রণবীর?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১ মার্চ ২০২০  

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। প্রায়ই গুঞ্জন শোনা যায়, বলিউডে পা রাখতে চলেছেন তিনি। যদিও শেষ পর্যন্ত তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে।

ফের গুঞ্জন উঠেছে, বলিউডের একটি জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজির সিনেমায় অভিনয় করবেন মহেশ বাবু। এখানেই শেষ নয়, এতে এই অভিনেতার সঙ্গে থাকবেন রণবীর সিং। সিনেমাটি পরিচালনা করবেন রোহিত শেঠি।

জানা গেছে, মহেশ বাবুর অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। তিনি তার ব্যানারে এই সিনেমা নির্মাণ করতে চাইছেন। এ বিষয়ে মহেশ বাবুকে প্রস্তাবও দেয়া হয়েছে। তবে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি।

এর আগে বলিউড সিনেমায় অভিনয় প্রসঙ্গে মহেশ বাবু বলেন, আমি বলিউড সিনেমায় কেন অভিনয় করব? আমি তেলেগু সিনেমাতেই খ্যাতি অর্জন করেছি। ভক্তরা আমাকে পছন্দ করেন। অনেক চড়াই-উৎরাই পার করে আমি এখন ক্যারিয়ারের সবচেয়ে ভালো অবস্থানে রয়েছি। হিন্দি সিনেমাতে অভিনয় করে আমি কেন আবার নিজেকে নড়বড়ে অবস্থানে নিয়ে যাব?

তিনি আরো বলেন, আমি তেলেগু ইন্ডাস্ট্রিতেই অনেক খুশি আছি। অবশ্য বলিউডে অভিনয়ের প্রস্তাব সবসময়ই পেয়ে থাকি। কিন্তু আমি এখানেই সাফল্য পেয়ে খুশি। আর বাহুবলি’র মতো সিনেমা নির্মাণের পর সবাই বুঝতে পেরেছেন দক্ষিণী সিনেমারও ভালো সম্ভাবনা রয়েছে। এখন বলিউড, টলিউড সীমানা ভেঙে গেছে।

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত