ঢাকা, ২৫ জানুয়ারি, ২০২১
SylhetNews24.com
শিরোনাম:
করোনার টিকা পেলেই সম্মুখসারির যোদ্ধাদের অগ্রাধিকার: প্রধানমন্ত্রী অনেকদূর এগিয়েছি সত্য,তবে যেতে হবে আরও বহুদূর:প্রধানমন্ত্রী সত্য বলায় হয়তো আমার চাকরিও থাকবে না:ওবায়দুল কাদেরের ভাই ভ্যাকসিন কবে আসবে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না: ভারতীয় হাইকমিশন টিকা নিয়ে সরকার ‘তেলেসমাতি’ খেলা শুরু করেছে:রিজভী ২৮ জন সিলেটিসহ মাত্র ৩৪ যাত্রী নিয়ে লন্ডন থেকে আসলো বিমান

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়ার আত্মহত্যার চেষ্টা!!

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৬  

চলচ্চিত্র তারকাদের নিয়ে গুজবের কমতি নেই। প্রেম, বিয়ে, সংসার থেকে মৃত্যু পর্যন্ত গুজবের চক্রেই জড়িয়ে থাকেন তারকারা। সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের আত্মহত্যার গুজব ছড়িয়ে পড়ে ভারতের বিভিন্ন গণমাধ্যমে। এ খবর জানিয়েছে বিজনেস অব সিনেমা ডটকম।

আর এই গুজবের উৎপত্তি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে। রণবীর কাপুরের সঙ্গে বেশকিছু অন্তরঙ্গ দৃশ্যে ছবিটিতে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। অবশ্য দৃশ্যগুলোতে পরে কাঁচি চালিয়েছিল সেন্সর বোর্ড।

তবে এ ব্যাপারে বরাবরই আপত্তি ছিল বচ্চন পরিবারের। বিশেষ করে অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের। এমনকি জয়া বচ্চন সাংবাদিকদের সামনে বিষয়টি নিয়ে নিজের আপত্তি প্রকাশও করেছিলেন। তবে ঐশ্বরিয়ার স্বামী অভিনেতা অভিষেক বচ্চনের এ নিয়ে তেমন কোনো আপত্তি ছিল না। 

ঐশ্বরিয়ার নামে গুজব ছড়ানো হয়েছিল, বচ্চন পরিবারের চাপের মুখে অতিরিক্ত ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। তবে ব্যপারটি টের পেয়ে দ্রুত ডাক্তার ডেকে আনা হয় বাড়িতে। মৃত্যুর হাত থেকে ফিরিয়ে আনা হয় ঐশ্বরিয়াকে। গণমাধ্যমে যেন ব্যাপারটা জানাজানি না হয় সে জন্য বাড়িতেই চিকিৎসা করানো হয় ঐশ্বরিয়ার।

এই গুজব দ্রুতই বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে এই গুজবের কোনো সত্যতা খুঁজে পাওয়া যায়নি। গত ২৮ অক্টোবর মুক্তি পায় ঐশ্বরিয়া অভিনীত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি। করণ জোহর পরিচালিত ছবিটিতে অভিনয় করেন ঐশ্বরিয়া রাই বচ্চন, রণবীর কাপুর, আনুশকা শর্মা ও ফাওয়াদ খান। ৭০ কোটি রুপি বাজেটে নির্মিত ছবিটি আয় করেছে ২৩৭ কোটি রুপি।

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত